রবিবার | ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

অসহায় কহিনুরের পাশে আবু তোরাব যুব সংঘ।

এম. হাসান রিয়াদ

অসহায় কহিনুরের পাশে আবু তোরাব যুব সংঘ।

যশোর জেলার ঝিকরগাছা উপজেলার প্রত্যন্ত গ্রাম নন্দীডুমুরিয়ার বাসিন্দা মোছাঃ কহিনুর বেগম বহুদিন যাবৎ ক্যান্সার রোগে আক্রান্ত। গত বছর দুয়েক আগে তার আক্রান্ত পা অপারেশনের মাধ্যমে হাঁটুর নিচ থেকে কেঁটে ফেলা হয়। পরবর্তিতে তার চিকিৎসার জন্য প্রয়োজন হয় প্রচুর অর্থ।


প্রথম অবস্থাতে তার চিকিৎসার টাকা কোনভাবে যোগাড় করা গেলেও পরবর্তি খরচ যোগান সম্ভব হচ্ছেনা। এমতাবস্থায় খুবই দুর্বিষহ জীবন যাবপ করছেন কহিনুর।

গেল ঈদে কহিনুরের দুরাবস্থার কথা জানতে পেরে আবু তোরাব যুব সংঘের ঝিকরগাছা ইউনিটের ‘জাগো নারী_জাগাও সমাজ’-প্রোজেক্টের মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ সাজেদা খাতুন সংগঠণের পক্ষ থেকে কহিনুরের বাড়ি উপস্থিত হন। তিনি তার সাথে কথা বলেন এবং আবু তোরাব যুব সংঘের চলতি ঈদ উপহার বিতরণ প্রোজেক্টের থেকে তাকে ঈদ উপহার ও চিকিৎসার জন্য কিছু নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

কহিনুরের দুর্বিষহ জীবনযাপনের চিত্র মিডিয়াতে তুলে ধরার ব্যাপারেও সাজেদা খাতুন কহিনুর বেগমকে আশ্বাস দেন। সাজেদা খাতুনের সূত্রে আরও জানা যায়, কহিনুর বেগমের স্বামীঃ জায়েদ আলী খুব টানাপোড়েনের মধ্যে দিয়ে তার স্রী ও সংসার পরিচালনা করছেন। এলাকাবাসি কিছু সাহায্য প্রদান করলেও তা প্রয়োজনের তুলনায় খুবই নগন্য।


কহিনুর বেগমের স্থায়ী ঠিকানা গ্রামঃ নন্দী ডুমুরিয়া, ঝিকরগাছা, যশোর। পোস্টঃ বায়সা চাঁদপুর। তিনি সাহায্যের আবেদন জানিয়েছেন। কহিনুরের দাবি একটা কৃত্রিম পা পেলে তিনি তার স্বাভাবিক জীবনে ফিরতে পারেন। এমতাবস্থায় তিনি মিডিয়ার মাধ্যমে উপরমহলের নিকট সাহায্যের দাবি জানিয়েছেন।

Facebook Comments Box


Posted ৭:৫৩ পূর্বাহ্ণ | শনিবার, ০৮ আগস্ট ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!