শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

আওয়ামীলীগ কি কচুর পাতার পানি নাকি যে বললেই ক্ষমতা থেকে নেমে যাবে মানববন্ধনে বললেন এমপি বাদশাহ

আছানুল হক কুষ্টিয়া দৌলতপুর

আওয়ামীলীগ কি কচুর পাতার পানি নাকি যে বললেই ক্ষমতা থেকে নেমে যাবে মানববন্ধনে বললেন এমপি বাদশাহ

আওয়ামীলীগ কি কচুর পাতার পানি নাকি যে বললেই ক্ষমতা থেকে নেমে যাবে মানববন্ধনে বললেন এমপি বাদশাহ


আছানুল হক (স্টাফ) কুষ্টিয়া

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শনিবার সকাল ১১ টার সময় উপজেলা বাজার চত্বরে বিএনপি-জামায়াতের নৈরাজ্য,অগ্নি সন্ত্রাস ও রাষ্ট্র বিরোধী কার্যকলাপের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সরওয়ার জাহান বাদশা, সহ সভাপতি টিপু নেওয়াজ, সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন রিমন, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ আহমেদ মামুন, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগ লীগের সাংগঠনিক সম্পাদক হাসানুল আশকার হাসু, সাংগঠনিক সম্পাদক ছাদিকুজ্জামান খান সুমন, নজরুল ইসলাম ,প্রচার ও প্রকাশনা সম্পাদক মির্জা আলম রিগান, ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম মুকুল,মহিউল ইসলাম মহি,সোহেল রানা বুলবুল, মনোয়ার কবির মিন্টু, আব্দুল মান্নান, সিরাজ মন্ডল, জাহিদুল ইসলাম জাহিদ, বাকি বিল্লাহ,হেলাল উদ্দিন,নইমুদ্দিন সেন্টু,বীর মুক্তিযোদ্ধা আবু আফফান,আব্দুস সোবহান সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


উক্ত মানববন্ধনে সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহ বলেন, সাংবাদিক বন্ধুদের মাধ্যমে একটি ম্যাছেজ দিতে চাই, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা নষ্ট করেছেই বিএন পি এবং রাজনৈতিক ধারায় আন্দোলন করতে ব্যার্থ হয়ে বিএনপি জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি,অগ্নি সন্ত্রাস ও রাষ্ট্র বিরোধী কার্যকলাপের পথ বেছে নিয়েছে।আওয়ামীলীগ দেশ ও দেশের মানুষের কল্যাণ ও নিরাপত্তায় সর্বদা সজাগ রয়েছে। এ সময় তিনি আর বলেন, তারেক রহমান একজন পলাতক দণ্ডপ্রাপ্ত আসামী, খালেদা একজন দন্ডপ্রান্ত আসামি। আওয়ামীলীগের সহযোগিতায় নিজের বাড়িতেই আছেন খালেদা। এখন ও বি এন পি নৈরাজ্য সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করার চেষ্টা করছে। আওয়ামীলীগ কি কচুর পাতার পানি নাকি যে বললেই ক্ষমতায় থেকে নেমে যাবে, পারলে নামান আওয়ামী লীগকে ক্ষমতায় থেকে। আপনাদের অধিকার আছে আপনার শান্তিপূর্ণভাবে আন্দোলন করেন কোন ধরনের নৈরাজ্য বা সন্ত্রাসী কার্যক্রম চেষ্টা করলে দৌলতপুর উপজেলা আওয়ামীলীগ তা বরদাস্ত করবে না।

Facebook Comments Box


Posted ৩:০১ অপরাহ্ণ | শনিবার, ১১ মার্চ ২০২৩

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!