মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

আব্দালপুর ইউনিয়ন আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

আব্দালপুর ইউনিয়ন আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন আদর্শবান মহান নেতা। জনগণের প্রতি জাতির পিতার যে ভালাবাসা, সম্মানবোধ ও মমত্ববোধ ছিল তা সকলের জন্য অনুকরণীয়।


আব্দালপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৫তম শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে আলোচনা সভায় কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু একজন আদর্শবান ও দেশপ্রেমিক নেতা ছিলেন। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ হতো না। আমরা স্বাধীন ভাবে বাঁচতে পারতাম না। বঙ্গবন্ধুর ইতিহাস সম্পর্কে সকলকে ভালো ভাবে জানতে হবে। বঙ্গবন্ধুর প্রতি আমাদের সকলকে শ্রদ্ধাশীল হতে হবে।

সোমবার (৩১ আগস্ট) কুষ্টিয়া সদর উপজেলার মধুপুর ইটভাটার বাজারে ইউনিয়ন আওয়ামীলীগের আলোচনা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল হক, কুষ্টিয়া পৌর ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মীর রেজাউল ইসলাম বাবু, ইবি থানা অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান রতন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী হায়দার, সদর থানা আওয়ামীলীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক শাহাবুদ্দিন স্বপন, সাবেক বন ও পরিবেশ বিষয় সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সিনিয়র সদস্য জমির উদ্দিন, জেলা কৃষকলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. গোলাম রসুল।


জেলা যুবলীগের সাবেক সদস্য আনিচুর রহমান বিকাশ, সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজু, যুগ্ম সাধারন সম্পাদক লাল্টু রহমান, সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান, সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক আনিচুর রহমান আনিচ। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ আরব আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক গোলাম মোস্তফার পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, ইবি থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজা আহাম্মেদ জয়, যুগ্ম সাধারন সম্পাদক মাসুম রহমান, শহর ছাত্রলীগের আহবায়ক জাহিদুর রহমান পাভেল, আব্দালপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাগর আহমেদ আলতাব, সাধারণ সম্পাদক তুহিন আহমেদ, যুগ্ম সাধারন সম্পাদক তানভীর হাসান সৌরভ প্রমূখ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জীবন ও কর্মের উপর আলোচনা অনুষ্ঠান শেষে, ১৯৭৫ সালের ১৫ আগস্ট তারিখে শাহাদাৎবরণ কারীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে তবারক (খিচুড়ি) বিতরণ করা হয়।


Facebook Comments Box

Posted ৬:২০ অপরাহ্ণ | সোমবার, ৩১ আগস্ট ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

মোঃ আসাদুজ্জামান, উপদেষ্টা
মোঃ রাকিব হাসান, প্রধান সম্পাদক
মোঃ খালিদ হাসান রিংকু, সম্পাদক ও প্রকাশক
গোলাম কিবরিয়া জীবন, বার্তা সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

দিঘলকান্দী,(পুলিশ ক্যাম্প বাজার), ঝাউদিয়া, দৌলতপুর, কুষ্টিয়া-৭০৫০।
নিউজ রুম : +৮৮ ০১৭৩২-৭১৩৪২১
ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!