বৃহস্পতিবার | ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

আমার ছেলে প্রতিভাবান, যত্ন নিলে ভালো হতো : অপুর বাবা

আমার ছেলে প্রতিভাবান, যত্ন নিলে ভালো হতো : অপুর বাবা

আমার ছেলে প্রতিভাবান, মেধাবী। ওর যত্ন নিলে ভালো করত- এমনটাই বললেন ইয়াসিন আরাফাত অপু ওরফে অপু ভাইয়ের বাবা শহীদুল ইসলাম। রাজধানীর উত্তরা পূর্ব থানায় এসেছিলেন ছেলের বিষয়ে খোঁজ নিতে।


শহীদুল ইসলাম কালের কণ্ঠকে বললেন, ‘ওসি সাহেবের সঙ্গে আমার আলাপ হইছে। তাঁরা ভালো রিপোর্ট দিছেন। ছেলেরে আসলে ঠিকমতো দেখাশোনা করি নাই, এই জন্য এই রকম হইছে। এখন আমি জজকোর্টে যাচ্ছি, ওর জামিন হলে ওর প্রতি খেয়াল নিবো।’

তিনি জানান, অপু যে ঢাকায় ছিল সেটা তিনি জানতেন না। কারণ অপু সোনাইমুড়িতে নানাবাড়ি থাকত। অপুর মায়ের সঙ্গে তাঁর তালাক হয়ে গেছে ১৩ বছর আগে। সে ঘরে অপু (২০) ও অন্তর (১৬) নামে দুই সন্তান রয়েছে। পরে অপুর মা শহীদুল ইসলামকে তালাক দিলে তিনি ফের বিয়ে করেন।  তবে সোনাইমুড়ির সোনাপুরে নানাবাড়িতে অপু ও অন্তরের জন্য খরচ পাঠাতেন শহীদুল ইসলাম। পরের ঘরেও শহীদুল ইসলামের দুই সন্তান রয়েছে।

অপু ঢাকার দক্ষিণখানে থাকে জানেন না কেন, জানতে চাইলে শহীদুল ইসলাম বলেন, ‘আমি আসলেই জানতাম না। আমি তো থাকি মাইজদীতে। সোনাইমুড়ি গিয়ে তাদের দেখে আসি। ঈদের আগের দিন গেছি। ওরা বলল, অপু ঢাকা চলে গেছে। আমাকে ওর নানাবাড়ির মানুষরা বিস্তারিত জানায় নাই। গতকাল আমি শুনলাম, অপুকে পুলিশ ধরছে, আমি বাস ধরেই চলে এসেছি ঢাকায়। এই যে থানা থেকে বের হলাম, এখন জজ কোর্টে যাচ্ছি।’


অপু ‘বখে গেল’ কিভাবে? এই প্রশ্নের উত্তরে বলেন, দেখেন, ওর নানাবাড়ির লোকেরা তার বাপের সম্পর্কে এমন কথা বলছে যে সে আমাকে সব প্রশ্নের উত্তর দিত না। তাই আমি জানতেই পারি নাই এত কিছু ঘটে গেছে। তবে তার মেধা আছে, সে ভালো গান গাইতে পারে। যত্ন নিলে আরো ভালো করত। থানার ওসি সাহেবও বললেন সে কথা। ওরে জামিন পাইলে আগে ওসি সাহেবের কাছে নিয়ে আসব। তিনি যে পরামর্শ দেবেন, সেটাই করব।

শহীদুল ইসলামের পারিবারিক ও আর্থিক অবস্থা খারাপ নয়। তিনি ২০০৩ সালে ও ২০০৯ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচন করেছেন। যদিও হেরে গেছেন। এ ছাড়া মেডিসিন ও মেডিক্যাল ইকুইপমেন্টের বিজনেস করতেন শহীদুল ইসলাম। মিটফোর্ডসহ পুরো ঢাকায় তাঁর ব্যবসার ক্ষেত্র ছিল। এখন ব্যবসা বাদ দিয়ে নোয়াখালীর মাইজদীতে থাকেন।


পথচারীকে হত্যাচেষ্টার অভিযোগে লাইকি তারকা ‘অপু ভাই’-কে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যার পর তাঁকে রাজধানীর উত্তরা থেকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরা পূর্ব থানার ওসি (তদন্ত) আদিল হোসেন।

সোশ্যাল মিডিয়া লাইকিতে রঙিন চুলে ছোট ভিডিও করে বেশ পরিচিতি লাভ করেন ‘অপু ভাই’। এই মাধ্যমে তাঁকে অনুসরণ করেন প্রায় ১০ লাখ অনুসারী।

Facebook Comments Box

Posted ১০:৪৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“অমর মুজিব“
“অমর মুজিব“

(770 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

মোঃ আসাদুজ্জামান, উপদেষ্টা
মোঃ খালিদ হাসান রিংকু, সম্পাদক ও প্রকাশক
গোলাম কিবরিয়া জীবন, বার্তা সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

দিঘলকান্দী,(পুলিশ ক্যাম্প বাজার), ঝাউদিয়া, দৌলতপুর, কুষ্টিয়া-৭০৫০।
নিউজ রুম : +৮৮ ০১৭৩২-৭১৩৪২১
ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!