আলো স্বেচ্ছাসেবী পল্লী উন্নয়ন সংস্থার উদ্যোগে কুষ্টিয়ার মিরপুরে ত্রাণ ও সুরক্ষা সামগ্রী বিতরণ

কুষ্টিয়ার মিরপুরে কোভিড-১৯ মোকাবেলায় দুঃস্থদের মাঝে ত্রাণ ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

আলো স্বেচ্ছাসেবী পল্লী উন্নয়ন সংস্থার উদ্যোগে এবং একশন এইড বাংলাদেশের সহযোগিতায় মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে চালকলে এ ত্রাণ ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

সংস্থার সভাপতি অধ্যাপক আনোয়ার হোসেনের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন বলেন,

মোঃ কামারুল আরেফিন (চেয়ারম্যান) মিরপুর উপজেলা পরিষদ

পৃথিবীর অধিকাংশ দেশের মত বাংলাদেশেও কোভিড-১৯ ছড়িয়ে পড়েছে। প্রতিদিনই নতুন নতুন কোভিড-১৯ আক্রান্ত রোগী সনাক্ত হচ্ছে। তাই এ ভাইরাস সংক্রমন প্রতিরোধে জনসচেতনতার বিকল্প নেই।

তিনি এ ভাইরাস মোকাবেলায় জনগণকে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্য সচেতন হওয়ার আহ্বান জানিয়ে বলেন, নিজের এবং নিজের আশপাশের পরিবেশ পরিষ্কার রাখতে হবে। সামাজিক দূরুত্ব নিশ্চিতকরণ, মাস্ক ব্যবহার, ঘন ঘন সাবান দিয়ে হাত ধোয়ার ও যেখানে সেখানে থুথু ফেলা থেকে বিরত থাকতে হবে। স্বাস্থ্যবিধি মেনে নিজেরা যেমন কোভিড-১৯ থেকে মুক্ত থাকবো, তেমনি নিরাপদ রাখেতে পারবো আশেপাশের মানুষ গুলোকে আর আমাদের প্রিয় বাংলাদেশকে।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দ্দার, মহিলা বাইস-চেয়ারম্যান মর্জিনা খাতুন, পৌর কাউন্সিলর জমির উদ্দিন, জাহিদ হোসেন, মিরপুর থানার এসআই আতিকুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমন, সাবেক সভাপতি বাবলু রঞ্জন বিশ্বাস, আছাদুর রহমান বাবু, আলো সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক মহসীন আলী, ছাতিয়ান ইউনিয়ন পরিষদের সদস্য এম এ মোমিন মল্লিক।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সংস্থার নির্বাহী পরিচালক ফিরোজ আহাম্মেদ।

এ সময়ে আলো সংস্থার প্রকল্প সমন্বয়কারী মাহফুজুর রহমান, প্রকল্প কর্মকর্তা ফারুক হোসেন, হিসাবরক্ষক কর্মকর্তা মুজিবুল হক, মাঠ সহযোগি চাঁদনী খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *