মঙ্গলবার | ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

আসন্ন ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান জাহাঙ্গীর আলম সোনা

আসন্ন ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান জাহাঙ্গীর আলম সোনা

আসন্ন ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান জাহাঙ্গীর আলম সোনা

আসন্ন ইউপি নির্বাচনে সমর্থন ও দোয়া চাইলেন ফৈলজানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃজাহাঙ্গীর আলম সোনা।


চাটমোহর উপজেলার ফৈলজানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম সোনা জানান, তিনি আগামী আসন্ন ইউপি নির্বাচনে সকলের সমর্থনে জয়যুক্ত হয়ে এলাকার অবহেলিত মানুষের সেবা করতে চান।এরি মধ্যে তিনি এলাকায় মুরব্বি,শীক্ষিত ও তরুণ সমাজদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুনদের সাথে মতবিনিময় করছেন।

তি‌নি আরও জানান, ফৈলজানা ইউনিয়নকে ঢেলে সাজানোর লক্ষ্যকে সামনে নিয়ে একটি শোষনমুক্ত, দারিদ্র মুক্ত, শিক্ষাবান্ধব এবং বৈষম্যহীন আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউ‌পি চেয়ারম্যান পদে প্রার্থী হ‌চ্ছি। এর জন্য আমি আমার গ্রামের মুরব্বী, ভাই, বন্ধু, মা, বোনসহ সর্বসাধারণের দোয়া ও সমর্থন কামনা করছি।

এবং তি‌নি আরো বলেন, আপনাদের দোয়া ও সমর্থন পেলে আমি ন্যায়ের পক্ষে অবিচল থেকে গরীব, দুঃখী মেহনতি মানুষের সেবা ও এলাকার উন্নয়ন করে যাব ইনশাল্লাহ্।


জাহাঙ্গীর আলম সোনার পরিচয় পর্বঃ-

সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম আজাদ হোসেনের একমাত্র পুত্র জাহাঙ্গীর আলম সোনা। জন্ম নেংড়ি গ্রামে। পেশায় একজন ব্যাবসায়ী। সরকারি এডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজ, পাবনা হতে বিএ (অনার্স), এমএ (দর্শন) এবং উন্মুক্ত বিশ্ববিদ্যালয় হতে বিএসএস (রাষ্টবিজ্ঞান) ডিগ্রী অর্জন করেছেন।


২০০৪ সালে এডওয়ার্ড কলেজ দর্শন বিভাগ ছাত্রলীগের সভাপতি, ২০০১ হতে ২০১৯ এর প্রতিটি জাতীয় নির্বাচনে ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য এবং প্রবীণ রাজনীতিবিদ মরহুম আজাদ হোসেন সকল রাজনৈতিক কর্মকাণ্ডে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন। দাদা জসিমউদ্দিনের নামে প্রতিষ্ঠিত নেংড়ি হাফিজিয়া মাদ্রাসার পৃষ্ঠপোষকতা ছাড়াও বিভিন্ন উন্নয়নকাজে রয়েছে সম্পৃক্ততা।

চেয়ারম্যান নির্বাচিত হলে প্রথমেই যোগাযোগ ব্যাবস্থার উন্নয়নে কাজ করতে চান। গরীব, দুঃখী মানুষের সহযোগিতা এবং সর্বোপরি মাদক, সন্ত্রাস, দূর্ণীতির বিরুদ্ধে কাজ করবেন বলে আশাবাদী তিনি।

জাহাঙ্গীর আলম সোনা তিনি একজন শিক্ষিত যুবক, কারও সাথে বৈরিতা নেই, দ্বন্দ-বিভেদ নেই, বাবার সুদীর্ঘ রাজনৈতিক ইতিহাস, দলের দূর্দিনে পাশে থাকা, এলাকার মানুষের পাশে থাকার কারণে সবার ভালোবাসা রয়েছে তার এবং তাদের পরিবারের প্রতি।

তাছাড়া মরহুম আজাদ হোসেনের ইচ্ছে ছিলো আসন্ন নির্বাচনে অংশ নেয়া। বাবার উত্তরসূরী হিসেবে, বাবার অসমাপ্ত কাজ করতে চান তিনি। আসন্ন ফৈলজানা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত নৌকা মার্কা প্রতিকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনাব জাহাঙ্গীর আলম সোনা সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

Facebook Comments Box

Posted ৪:৩২ অপরাহ্ণ | সোমবার, ০৬ সেপ্টেম্বর ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!