সোমবার | ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

এলপিএল খেলার ছাড়পত্র পাবেন না সাকিব-তামিমরা

স্পোর্টস ডেস্ক

এলপিএল খেলার ছাড়পত্র পাবেন না সাকিব-তামিমরা

বাংলাদেশের শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়ার পরই উঠে এলো লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) বাংলাদেশের ক্রিকেটারদের অংশগ্রহণের প্রসঙ্গ। বিসিবি সভাপতি নাজমুল হাসান জানিয়ে দিলেন, বাংলাদেশের ক্রিকেটারদের এই টুর্নামেন্টে খেলার কোনো সম্ভাবনা তিনি দেখেন না।


এলপিএলের প্রথম আসর শুরু হওয়ার কথা ছিল গত ২৮ অগাস্ট। করোনাভাইরাস পরিস্থিতিতে পরে তা পিছিয়ে যায়। নতুন সূচিতে টুর্নামেন্টটি শুরু হওয়ার কথা আগামী ১৪ নভেম্বর।

টুর্নামেন্টের নিলামে বিদেশি ক্রিকেটারদের তালিকায় সাকিব আল হাসানের নাম আছে বলে খবর এসেছে সংবাদমাধ্যমে। এছাড়াও তামিম ইকবাল, মাহমুদউল্লাহসহ বাংলাদেশের আরও বেশ কজন ক্রিকেটারের নাম থাকার কথা নিলামে।

বিসিবিতে সোমবার বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিতের খবর জানানোর পর ওই সংবাদ সম্মেলনেই প্রশ্ন উঠল, সাকিবদের কি এই টুর্নামেন্টে খেলার ছাড়পত্র দেওয়া হবে? বিসিবি সভাপতির ছোট্ট উত্তর, “আমি তো সম্ভাবনা দেখি না কোনো।”


এক বছরের নিষেধাজ্ঞা শেষে আগামী ২৯ অক্টোবর থেকে সব ধরনের ক্রিকেটে ফিরেত পারবেন সাকিব। এলপিএলের নিলামে সাকিবের নাম আছে, এই প্রশ্নে নাজমুল হাসানের উত্তর, “আমাদের এখানে খেলা শুরু হয়ে যাচ্ছে। এখানে খেলুক।”

শ্রীলঙ্কা সফর স্থগিত হলেও বাংলাদেশের ক্রিকেটাররা অনুশীলন চালিয়ে যাবেন। ঘরোয়া ক্রিকেট শুরু করা নিয়েও শিগগিরই সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন বিসিবি প্রধান। এলপিএলের সময় বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটেই খেলতে হবে ক্রিকেটারদের


Facebook Comments Box

Posted ২:২১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!