সোমবার | ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

ওয়েভ ফাউন্ডেশন ও পিকেএসএফের উদ্যোগে ভেড়ামারায় সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

শিপন আলী

ওয়েভ ফাউন্ডেশন ও পিকেএসএফের উদ্যোগে ভেড়ামারায় সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ওয়েভ ফাউন্ডেশন ও পিকেএসএফের উদ্যোগে ভেড়ামারায় সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত


শিপন আলী স্টাফ রিপোর্টার

আজ সোমবার কুষ্টিয়ার ভেড়ামারা সরকারি কলেজ মাঠে দিনব্যাপী ওয়েবভ ফাউন্ডেশন ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন ( পিকেএসএফ) উদ্যোগে উপজেলা পর্যায়ে চূড়ান্ত সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার আকাশ কুমার কুন্ডু পুরস্কার বিতরণী অনুষ্ঠানেরপ্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
শরীর ও মন সুস্থ রাখতে এবং মানবিক হতে সাংস্কৃতি ও ক্রীড়া চর্চা করি” এই প্রতিপাদ্যের আলোকে আজকের কিশোরদের কল্যাণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এছাড়া যুগপৎ এই কর্মসূচির অংশ হিসেবে কৈশোর কর্মসূচির আওতায় কৈশোর স্বাস্থ্য মেলা অনুষ্ঠিত হয়। প্রাথমিক চিকিৎসা সেবা, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, ক্ষুদেবিজ্ঞান ভিত্তিক চর্চা, গ্রাম বাংলার পিঠাপুলি উৎসব, বাংলায় সুসাংস্কৃতি চর্চা, গ্রাম বাংলার চিত্র প্রদর্শনী, ও মাদক ও দুর্নীতি বিরোধী উদ্দীপনা মূলক বক্তব্যসমৃদ্ধ প্লাকার্ড প্রদর্শন প্রভৃতি সচেতনতা ও উদ্বুদ্ধকরণ গঠনমূলক বার্তা নিয়ে আকর্ষণীয়ভাবে মেলার স্টলগুলো সাজানো হয়।
সকালে তামাক দিবস উপলক্ষে মানববন্ধন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার আকাশ কুমার কুন্ডু কৈশোর স্বাস্থ্য মেলা পরিদর্শন করেন। তিনি স্টল গুলো ঘুরে দেখেন ও স্টল অর্গানাইজারদের সাথে কথা বলেন ও তাদের বক্তব্য শোনেন। প্রধান অতিথির বক্তব্যে সার্বিক আয়োজনে তিনি সন্তোষ প্রকাশ করেন।
উপজেলা প্রোগ্রাম অফিসার হাফসা ফারহাদি এর সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা অফিসার ইমদাদুল হক বিশ্বাস, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস, ভেড়ামারা শিল্পকলা একাডেমির নৃত্য শিক্ষক নাসির মাহমুদ, সংগীত শিক্ষক মাহমুদ খান তোতা, সমাজ সেবিকা শামসুন্নাহার, রিজিওনাল কো-অর্ডিনেটর আনোয়ার হোসেন, এরিয়া কো-অর্ডিনেটর আব্দুল্লাহ আল মামুন, সাংবাদিক মনোয়ার হোসেন মারুফ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। আলোচনা সভাশেষে বিজয়ী প্রতিযোগীরা আমন্ত্রিত অতিথিদের হাত থেকে ক্রেস্ট ও সনদ পত্র গ্রহণ করেন । এসময় বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার জন্য কয়েকজন ব্যক্তিকে সম্মাননা ক্রেস্ট সহ সনদপত্র প্রদান করা হয়।

Facebook Comments Box


Posted ৩:৪৯ অপরাহ্ণ | সোমবার, ২৪ জুন ২০২৪

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!