বৃহস্পতিবার | ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

করোনাকালে বিএনপি বিভ্রান্তি ছড়িয়ে মানুষের মনোবল ভাঙার চেষ্টা করছে: কাদের

অনলাইন নিউজ ডেস্ক,প্রতিদিনের কুষ্টিয়া

করোনাকালে বিএনপি বিভ্রান্তি ছড়িয়ে মানুষের মনোবল ভাঙার চেষ্টা করছে: কাদের
অদৃশ্য শক্তি করোনা মহামারির এই সংকটময় মুহূর্তে দেশের মানুষকে বাঁচাতে বিএনপিসহ সবাইকে দলমত-নির্বিশেষে দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
 
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আজ সোমবার সকালে তাঁর সরকারি বাসভবনে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত নিয়মিত সংবাদ সম্মেলনে এই আহ্বান জানান। ওবায়দুল কাদের বলেন, ‘সংকটকালে সাহস জোগানের পরিবর্তে বিএনপি বিভ্রান্তি ছড়িয়ে মানুষের মনোবল ভেঙে দেওয়ার অপচেষ্টা করছে। আমি তাদের বিষোদ্‌গার ও সমালোচনার বৃত্ত থেকে বেরিয়ে এসে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। করোনা ভাইরাস দলমত চেনে না।’
 
 
 
‘সরকার একলা চলো নীতিতে বিশ্বাসী’—বিএনপির নেতাদের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সংকটের শুরু থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বারবার দলমত-নির্বিশেষে সবার সহযোগিতার জন্য আহ্বান জানিয়েছেন। প্রধানমন্ত্রী বিশেষজ্ঞ কমিটির সুপারিশের ভিত্তিতেই করোনা মোকাবিলায় বিভিন্ন সিদ্ধান্ত বাস্তবায়ন করছেন।
 
বিএনপি করোনার শুরু থেকে নিজেদের আইসোলেশনে রেখে ‘লিপ-সার্ভিস’ দিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেন সড়ক পরিবহনমন্ত্রী। তিনি বলেন, শেখ হাসিনার সরকার ও আওয়ামী লীগ সংকটের শুরু থেকে জনগণের পাশে আছে, থাকবে।
 
 
সেতুমন্ত্রী বলেন, সংক্রমণের উচ্চমাত্রার সঙ্গে তাল মিলিয়ে বিএনপির অপপ্রচারও চলছে উচ্চমাত্রায়। অসহায় মানুষের জন্য তাদের মায়াকান্না বক্তৃতা-বিবৃতিতেই সীমাবদ্ধ।
 
বিএনপির নেতাদের প্রতি প্রশ্ন রেখে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘বিএনপি একবার বলে কঠোর লকডাউন। আবার বলে লকডাউনে মানুষ হয়রানির শিকার হয়। এখন আবার বলছে কারফিউ সমাধান নয়। আমি বিএনপির নেতাদের কাছে প্রশ্ন রেখে জানতে চাই, সরকার কি বলছে কারফিউতে সমাধান?’
 
ওবায়দুল কাদের বলেন, মানুষ না বাঁচলে কাদের জন্য রাজনীতি করব? অথচ বিএনপির নেতারা মানুষ বাঁচানোর পরিবর্তে সরকারের সমালোচনা আর দুর্নীতির গন্ধ খোঁজাকেই এই সংকটকালে রাজনীতি হিসেবে চর্চা করে যাচ্ছে।
 
সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকার জনকল্যাণে কাজ করছে। কোথাও অনিয়ম দেখলে কঠোর ব্যবস্থা নিচ্ছে। জনগণকে বাঁচানোই হচ্ছে এখন রাজনীতি।
 
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনার এই মহামারিতে শুধু বাংলাদেশ নয়, বিশ্বের যেসব দেশে সংক্রমণ ভয়ানক রূপ নিয়েছে, সেখানেও বিশেষজ্ঞদের মতামত নিয়ে কাজ করা হচ্ছে। বিশেষজ্ঞরা কোনো দলের নয়। অথচ বিএনপি চায়, তাদের নিয়ে কমিটি হোক। পৃথিবীর কোথাও দলীয় কমিটির রেওয়াজ নেই।
Facebook Comments Box


Posted ৮:৩৫ পূর্বাহ্ণ | বুধবার, ১৪ জুলাই ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আজ মহান মে দিবস
আজ মহান মে দিবস

(687 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!