রবিবার | ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

করোনায় জীবন দিলেন কুষ্টিয়ার দৌলতপুর থানার ওসি আরিফ – বাদশাহ্ এমপি’র শোক

করোনায় জীবন দিলেন কুষ্টিয়ার দৌলতপুর থানার ওসি আরিফ – বাদশাহ্ এমপি’র শোক

করোনার সাথে যুদ্ধ করেছেন প্রায় দুই সপ্তাহ। অবশেষে লড়াইয়ে হেরে গিয়ে জীবন দিলেন বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্য করোনাকালের সম্মুখযোদ্ধা কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলিশ ইন্সপেক্টর (নিরস্ত্র) এস এম আরিফুর রহমান (৪২)।


করোনা আক্রান্ত হয়ে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, রাজারবাগ, ঢাকায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় গতকাল ২৭ আগস্ট ২০২০ খ্রি. বুধবার রাত পৌনে এগারটায় তিনি মৃত্যুবরণ করেন।

তিনি কর্তব্যরত অবস্থায় শ্বাসকষ্টজনিত কারণে গত ১৪ আগস্ট কুষ্টিয়ায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে তাকে ওই দিন রাতেই কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, রাজারবাগ, ঢাকায় প্রেরণ করা হয়।

জনাব আরিফুর রহমান ২০০৬ সালের ২৩ ফেব্রুয়ারি সরাসরি এসআই (নিরস্ত্র) পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি ২০১৯ সালের ২২ অগাস্ট খুলনা রেঞ্জে যোগদান করেন। কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার অফিসার ইনচার্জ হিসেবে তিনি ২০১৯ সালের ৩১ আগস্ট দায়িত্ব গ্রহণ করেন। তিনি একজন পেশাদার পুলিশ কর্মকর্তা ছিলেন।


মৃত্যুকালে তিনি পিতা, মাতা, স্ত্রী ও এক বছর বয়সী শিশু কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

জনাব আরিফ ১৯৭৮ সালের ২৭ ফেব্রুয়ারি খুলনা জেলার রুপসা থানার সামন্তসেনা গ্রামে জন্মগ্রহণ করেন।


করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়ে বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্য খুলনা রেঞ্জের কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আরিফুর রহমানের মৃত্যুতে ৭৫-কুষ্টিয়া দৌলতপুর-১ আসনের মাননীয় সাংসদ সদস্য আঃ কাঃ ম সরওয়ার জাহান বাদশাহ্ এমপি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বাদশাহ্ এমপি আজ বৃহস্পতিবার এক শোকবাণীতে বলেন, করোনা প্রতিরোধের সম্মুখযোদ্ধা হিসেবে আমরা আমাদের আরও এক প্রিয় ছোট ভাই দ কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার ওসি এসএম আরিফুর রহমানকে হারালাম। তিনি একজন দক্ষ ও পেশাদার পুলিশ অফিসার ছিলেন। কুষ্টিয়া জেলার বিভিন্ন থানায় দায়িত্ব পালনকালে তিনি মানুষের ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। সম্ভাবনাময় এ পুলিশ কর্মকর্তার অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। দেশ ও জনগণের কল্যাণে তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।

বাদশাহ্ এমপি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

Facebook Comments Box

Posted ৫:১৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ আগস্ট ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!