সোমবার | ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কালকিনিতে মাদরাসা ছাত্র হত্যা; প্রধান আসামীর স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান

কুষ্টিয়া প্রতিনিধি

কালকিনিতে মাদরাসা ছাত্র হত্যা; প্রধান আসামীর স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান

কালকিনিতে মাদরাসা ছাত্র হত্যা; প্রধান আসামীর স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান


……………………………….
মাদারীপুরের কালকিনিতে মাদরাসা ছাত্র আরিফুল ইসলাম (১৫) হত্যা মামলায় গ্রেপ্তার মূলক অভিযুক্ত মাদরাসার বাবুর্চি বোরহান উদ্দিন হাওলাদার (৪৮) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আজ সোমবার মাদারীপুর আদালতে অভিযুক্ত আসামি ১৬৪ ধারায় এ জবানবন্দি দেন।

গত শুক্রবার কালকিনি পৌর এলাকার উত্তর কৃষ্ণনগর এলাকার দারুল কুরআন হাফিজিয়া কওমি মাদরাসার ছাত্র আরিফুল ইসলামের মরদেহ মাদরাসার পাশের একটি পুকুর থেকে উদ্ধার করে কালকিনি থানা পুলিশ। সে উপজেলার হোগলপাতিয়া গ্রামের হারুন সরদারের ছেলে। এ ঘটনায় নিহতের বাবা মো: হারুন সরদার বাদী হয়ে কালকিনি থানায় মাদরাসার বাবুর্চি বোরহান উদ্দিন হাওলাদার এর নাম উল্লেখ করে কালকিনি থানায় হত্যা মামলা দায়ের করেন। হত্যা মামলাটি ছায়া তদন্ত করে গত রবিবার বগুড়া বাসস্টান্ড এলাকা হতে বোরহান উদ্দিন হাওলাদারকে গ্রেপ্তার করে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, আজ সোমবার দুপুরে বোরহান উদ্দিন হাওলাদার মাদারীপুর চীফ জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এ সময় তিনি আদালতকে বলেন, তার মেয়ে সহ অন্য একটি মেয়েকে বিভিন্ন ধরনের প্রস্তাব দেওয়াকে কেন্দ্র করে পুকুর পাড়ে ছাত্র আরিফুল কে ডেকে এনে চর থাপ্পর দেয় পরে পুকুরের পানিতে চুবিয়ে তার মৃত্যু নিশ্চিত করেন । এরপর লাশ পানিতে রেখেই পালিয়ে যান তিনি।


কালকিনি থানার (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল বলেন, চাঞ্চল্যকর হত্যা মামলায় নিহত মাদরাসা ছাত্র আরিফুলকে মাদরাসার বাবুর্চি বোরহান উদ্দিন হত্যা করেছে বলে বিজ্ঞ আদালতে জবানবন্দি দিয়েছেন। বাবুর্চি বোরহান উদ্দিনের মেয়ে ও অন্য একটি মেয়েকে বিভন্নি প্রস্তাব দেওয়ার অভিযোগে পুকুরের পানিতে চুবিয়ে আরিফুলকে হত্যা করেছে বলে জিজ্ঞাসাবাদে বোরহান উদ্দিন বলেছেন।

Facebook Comments Box


Posted ২:৪৩ অপরাহ্ণ | সোমবার, ০৪ এপ্রিল ২০২২

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!