বৃহস্পতিবার | ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুমারখালীতে ছেলের সাথে ঝগড়া করে ট্রেনেকেটে মায়ের মৃত্যু

নিজশ্ব প্রতিনিধী

কুমারখালীতে ছেলের সাথে ঝগড়া করে ট্রেনেকেটে মায়ের মৃত্যু

কুমারখালীতে ছেলের সাথে ঝগড়া করে ট্রেনেকেটে মায়ের মৃত্যু


  • বুধবার, ১৫ জুন, ২০২২, ১০:৩৩

কুষ্টিয়ার কুমারখালীতে ট্রেনেকাটা এক নারীর দ্বিখন্ড লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। আজ বুধবার (১৫ জুন) দুপুরে কুষ্টিয়া – রাজবাড়ি রেলওয়ে সড়কের কুমারখালীর নন্দনালপুর ইউনিয়নের মনোহরপুর কালুমোড় এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত ওই নারীর নাম মোছা. নয়ন তাঁরা (৫০)। তিনি নন্দনালপুর মনোহরপুর গ্রামের স্কুল পাড়ার কৃষক মতিন শেখের স্ত্রী। পরে লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসাপাতালের মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, কয়েকদিন ধরে ছেলে লালন ও তাঁর বউয়ের সাথে পারিবারিক কলহ চলছিল নয়ন তাঁরার। অভিমানে বেলা সাড়ে ১১ টার দিকে নিজবাড়ি থেকে বের হয়। পরে বেলা আনুমানিক বেলা ১২ টা ৪৫ মিনিটের দিকে কুষ্টিয়া – রাজবাড়ি রেলওয়ে সড়কের কুমারখালীর কালুমোড় এলাকায় চলন্ত ট্রেনের সামনে রেললাইনের উপর শুয়ে পড়ে। এতে তাঁর শরীর দ্বিখন্ড হয়ে ঘটনাস্থলে মারা যান।


 

আরো জানা গেছে, খবর পেয়ে বেলা দুইটা ২০ মিনিটের দিকে লাশটি উদ্ধার করে পোড়াদহ রেলওয়ে পুলিশ। পরে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মর্গে পাঠায় পুলিশ।


এবিষয়ে নিহতের ভাই আব্দুর রাজ্জাক বলেন, ছেলে আর বউয়ের সাথে কয়েকদিন ঝগড়া চলছিল। এনিয়েই হয়তো অভিমানে ট্রেনেকেটে আত্মহত্যা করেছে। ‘

বুধবার বিকেল ৩ টার দিকে নিহতের বাড়ি সরেজমিন গিয়ে দেখা যায়, বাড়ি ভর্তি প্রতিবেশী ও স্বজনরা। অসুস্থ হয়ে পড়েছেন ছেলে লালন। এবিষয়ে জানতে চাইলে ছেলে লালন কোন কথা বলেননি প্রতিবেদকের সাথে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক প্রতিবেশীরা বলেন, বাড়িতে পারিবারিক কলহ চলছি। সকাল সাড়ে ১১ টার দিকে মায়ের বাড়ি যাওয়ার কথা বলে নয়ন তাঁরা বের হন। পরে তাঁর মৃত্যুর খবর শোনা গেছে।

পোড়াদহ রেলওয়ে থানার ওসি মো. মনজেল আলী বলেন, ‘ খবর পেয়ে এক নারীর দ্বিখন্ড লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক কলহের জেরে এঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।’

Facebook Comments Box

Posted ৫:৫৬ অপরাহ্ণ | বুধবার, ১৫ জুন ২০২২

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!