শনিবার | ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুমিল্লায় হাইওয়ে পুলিশের বিশেষ অভিযানে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিনিধি

কুমিল্লায় হাইওয়ে পুলিশের বিশেষ অভিযানে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক কারবারি আটক

কুমিল্লায় হাইওয়ে পুলিশের বিশেষ অভিযানে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক কারবারি আটক


হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম এর নির্দেশনা মোতাবেক মিরপুর হাইওয়ে থানা কর্তৃক বিশেষ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে মিরপুর হাইওয়ে থানাধীন ব্রাহ্মণপাড়া নামক স্থানে অভিযান পরিচালনা করে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক কারবারিকে আটক করা হয়।

শুক্রবার ১৪ ই জুন ২০২৪ খ্রি: তারিখ বিকাল ৩টা ৪০মিনিটে কুমিল্লা সিলেট আঞ্চলিক মহাসড়কের মিরপুর হাইওয়ে থানাধীন ব্রাহ্মণপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ২ জন মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃতরা হলো ১।রোজিনা বেগম (২৮), স্বামী : আলা আমিন মিয়া ২।আলা আমিন মিয়া (৪২),পিতা: নজু মিয়া,উভয় সাং: জয়পুরমুড়া, থানা: আখাউড়া, জেলা: ব্রাহ্মণবাড়িয়া।

কুমিল্লা সিলেট আঞ্চলিক মহাসডকের মিরপুর হাইওয়ে থানাধীন ব্রাহ্মণপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় কুমিল্লা গামী নিউ সুগন্ধা যাত্রীবাহী বাস যার রেজিষ্ট্রেশন হল কুমিল্লা-জ-১১-০৩৭৪ গাড়ি যোগে ২ জন মাদক কারবারি ইয়াবা ট্যাবলেট নিয়ে যাচ্ছে। এই তথ্যের ভিত্তিতে মিরপুর হাইওয়ে থানার এসআই/ বোরহান উদ্দিন ও সংগীয় ফোর্স সহ উক্ত বাসটি বিকাল ৩টা ৪০ মিনিটে থামিয়ে উক্ত গাড়িতে থাকা যাত্রীদের তল্লাশীর চেষ্টাকালে তারা ২জন দ্রুত গাড়ি হতে নেমে পালানোর চেষ্টা করলে এসআই/বোরহান উদ্দিন ও সংগীয় ফোর্স সহ তাদের ২ জনকে আটক করে স্থানীয় মহিলা সাক্ষী দ্বারা আসামি রোজিনা বেগমকে তল্লাশি করলে রোজিনা বেগম তার পরিহিত কালো বোরকার নিচে থাকা পরিহিত পায়জামার কোঁছা হতে মাদক ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।স্থানীয় উপস্থিত সাক্ষীদের উপস্তিতিতে উক্ত মাদক গননা করে মিনিটে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায় যা বিকাল অনুমান ৩টা ৫০ এসআই/বোরহান উদ্দিন জব্দ তালিকা মুলে জব্দ করেন। রোজিনা বেগমের সাথে থাকা অপর ব্যাক্তি আলা আমিন হচ্ছে তার স্বামী।তারা স্বামী ও স্ত্রী ২জন পরষ্পর যোগসাজসে উদ্ধারকৃত মাদক ইয়াবা ট্যাবলেট সমুহ সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে অধিক লাভে বিক্রয়ের জন্য কুমিল্লাগামী বাস যোগে অন্যত্র নিয়ে যাচ্ছিলো। উক্ত বিষয়ে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি নিয়মিত মামলা রুজু করে আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


Facebook Comments Box


Posted ১:৩৫ অপরাহ্ণ | শনিবার, ১৫ জুন ২০২৪

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!