রবিবার | ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়ায় কিশোর গুলিবিদ্ধ,গ্রেফতার হয়নি কেউ

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় কিশোর গুলিবিদ্ধ,গ্রেফতার হয়নি কেউ

কুষ্টিয়ায় কিশোর গুলিবিদ্ধ,গ্রেফতার হয়নি কেউ


কুষ্টিয়ার ভেড়ামারায় মো. আসিফ আলী প্রামানিক (১৭) নামের এক কিশোর গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় মামলা হলেও এখন পর্যন্ত সেই অস্ত্রটি উদ্ধার করতে পারেনি পুলিশ। মামলার আসামি গ্রেফতার না হওয়াই জনমনে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। তবে মামলার তদন্তকারী কর্মকর্তা ভেড়ামারা থানাধীন কুচিয়ামোড়া ক্যাম্পের আইসি এসআই গৌতম জানিয়েছেন ভিন্ন কথা। দুই-একদিনের মধ্যে এই মামলার প্রধান আসামিকে গ্রেফতার করতে পারব বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।
ভেড়ামারা থানা সূত্রে জানা গেছে, ঘটনার দুই দিন পর ১৫ জুন গুলিবিদ্ধ আসিফ আলীর মা রুনি খাতুন বাদী হয়ে ভেড়ামারা থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় বাহাদুরপুর ইউনিয়নের রাইটা মোল্লাপাড়ার কামরুল আলির ছেলে নিরব আলিকে (১৭) ১ নম্বর এবং ৪/৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।
রুনি খাতুন বলেন, এখন পর্যন্ত আসামি গ্রেফতার হয়নি, আগ্নেয় অস্ত্র উদ্ধার করা সম্ভব হয়নি। আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে গুলি করেছে। আমি এর বিচার চাই। ছেলের অবস্থার অবনতি হওয়ায় মঙ্গলবার (২ জুলাই) আবার তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম বলেছেন, তার মায়ের অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজু হয়েছে। ঘটনার পরপরই আসামি পলাতক রয়েছে।

আসামিকে গ্রেফতার করা সম্ভব হয়নি, আগ্নেয়াস্ত্র উদ্ধার করা যায়নি। আশা করছি দ্রুত সময়ের মধ্যে তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, গত ১৩ জুন ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের আরকান্দি গ্রামে পূর্বশত্রুতার জের ধরে আসিফকে আগ্নেয়াস্ত্র (পিস্তল) দিয়ে গুলি করে পার্শ্ববর্তী মোল্লাপাড়া গ্রামের নিরব। আসিফ সদ্য এসএসসি পরীক্ষায় রায়টা মাধ্যমিক বিদ্যালয় থেকে পাস করেছে। সে আড়কান্দি গ্রামের প্রবাসী আব্দুল হান্নানের একমাত্র ছেলে


Facebook Comments Box


Posted ২:৩১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!