শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়ায় সুদের টাকা না পেয়ে কুপিয়ে জখম

মোঃ সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া।

কুষ্টিয়ায় সুদের টাকা না পেয়ে কুপিয়ে জখম

মুদিখানা দোকানের মালামাল ক্রয়ের জন্য সুদে করে ১৫ হাজার টাকা নিয়ে গত দুই বছরে ৫০ হাজার টাকা ফেরত দেওয়ার পরেও এখনো পাওনা দুই লক্ষ টাকা। সেই পাওনা টাকার জন্য পরিকল্পতিভাবে ডেকে নিয়ে শিপন বিশ্বাস (৩৫) নামের একজনকে চাইনিস কুড়াল দিয়ে কুপিয়ে গুরতর জখম করার অভিযোগ পাওয়া গেছে।


শুক্রবার বিকেলে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার যদুবয়বা ইউনিয়নের বল্লভপুর সেট বাজার এলাকায় এঘটনা ঘটে।

আহত ব্যক্তি ওই এলাকার মৃত লিয়াকত আলী বিশ্বাশের ছেলে এবং অভিযুক্ত ব্যক্তিরা হলেন একই এলাকার সুদে ব্যবসায়ী মহন সর্দার (৬৫), তার তিন ছেলে আলম সর্দার (৪০), সাইফুল সর্দার (৩৫), কালাম সর্দার।

এবিষয়ে আহত ব্যক্তির ছোট ভাই লিটন বিশ্বাস বলেন, প্রায় দুই বছর আগে ব্যবসায়ীক প্রয়োজনে সুদে ১৫ টাকা নিয়েছিল সুদে ব্যবসায়ী আলমের কাছ থেকে। এরপর বিভিন্ন সময়ে দুই বছর ধরে প্রায় ৫০ হাজার টাকা ফেরত দেওয়া হয় আলম কে।


কিন্তু আলম আরো দুই লক্ষ টাকা দাবি করে নিয়মিত অত্যাচার করত। অত্যাচারের ভয়ে দোকান ফেলে ঢাকা পালিয়ে যায় আমার ভাই। কিন্তু করোনার কারনে বাড়ি এসে আর ঢাকা যাওয়া হয়নি। বাড়ি থাকার সুবাদে শুক্রবার বিকেলে বল্লভপুর সেট বাজার এলাকায় একটি দোকানে বসেছিল শিপন।

সেই আলম সুদে ব্যবসায়ী মোহন সর্দার আমার ভাইকে দোকানের আড়ালে ডেকে নিয়ে গেলে আলম সর্দার হাতে থাকা চাইনিজ কুড়াল দিয়ে মাথায় কোপ দিয়ে গুরুতর আহত করে। এসময় সাইফুল ও কালাম সর্দার উপস্থিত ছিলেন। তিনি আরো বলেন, সুদে ব্যবসায়ীদের অত্যাচারে বাবা মারা গেলেও সময় শেষ দেখা হয়নি শিপনের।


ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার ওসি মজিবুর রহমান বলেন, পূর্ব শত্রুতার জেরে একজনকে মারপিট ও কুপিয়ে জখম করার লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box

Posted ১১:১২ পূর্বাহ্ণ | শনিবার, ০৫ সেপ্টেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!