কুষ্টিয়ার দৈনিক সময়ের দিগন্ত পরিবারের পক্ষ থেকে দৌলতপুর মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে কম্বল হস্তান্তর

কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক সময়ের দিগন্ত পরিবারের পক্ষ থেকে সময়ের দিগন্ত পত্রিকা অফিসে দৌলতপুর উপজেলার হাতিশালা দারুস সালাম গোরস্থান মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে কম্বল হস্তান্তর করলেন পত্রিকার প্রকাশক ও সম্পাদক নাহিদ হাসান তিতাস।

২৯ তারিখ মঙ্গলবার সকালে কুষ্টিয়া জেলার দৌলতপুর হাতিশালা দারুসসালাম গোরস্থান মাদ্রাসা সুপার মাওলানা আব্দুল হামিদের হাতে শিক্ষার্থীদের মাঝে বিতরনের জন্য শীতের কম্বল তুলে দেন।

মাওলানা হামিদ বলেন, আমাদের মাদ্রাসায় একাধিক শিক্ষার্থী আছে তারা শীতের মধ্যে প্রচন্ড কষ্টের মধ্যে দিনযাপন করছে। তিনি আরো বলেন, আমরা এ পর্যন্ত কোন সরকারি বা কোন প্রতিষ্ঠান থেকে শীতবস্ত্র পাই নাই। উক্ত শীতবস্ত্র হাতে পেয়ে তিনি নাহিদ হাসান তিতাসের প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং তার পরিবারের প্রতি দোয়া প্রার্থনা করে বলেন, তারা যেন পরিবার-পরিজন নিয়ে সুস্থ এবং ভাল থাকেন।
উক্ত কম্বল হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার প্রকাশক ও সম্পাদক ও কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাহিদ হাসান তিতাস, জাতীয় দৈনিক গনকণ্ঠ পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি, সাপ্তাহিক ডাকুয়া পত্রিকার নির্বাহী সম্পাদক ও কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক কে এম শাহীন রেজা, সাংবাদিক আলেক চাঁদ, সাংবাদিক এনামুল হক ইমন সহ বেশ কয়েকজন।
সময়ের দিগন্ত পত্রিকার প্রকাশক ও সম্পাদক জাহিদ হাসান তিতাস বলেন, এই কনকনে শীতের মধ্যে আমি ব্যক্তি উদ্যোগে সামান্য কিছু কম্বল মাদ্রাসার অধ্যায়নরত শিক্ষার্থীদের মাঝে বিতরনের উদ্দেশ্যে মাদ্রাসা সুপারের হাতে তুলে দিয়ে আমি নিজেকে ধন্য মনে করছি। আমি আগামীতে যেন আরো সহযোগিতা করতে পারি। আপনারা আমাদের পরিবারের জন্য দোয়া করবেন। তিনি এটাও বলেন কুষ্টিয়া শহরে অনেক বিত্তশালীরা রয়েছে তারা যেন নিজ অবস্থানে থেকে কুষ্টিয়ার এই সকল দরিদ্র মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দেয়।

Facebook Comments Box

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *