শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়াসহ ৫০ টি মডেল মসজিদ ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কুষ্টিয়াসহ ৫০ টি মডেল মসজিদ ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 


কুষ্টিয়া শহরের কুঠিপাড়ায় মডেল মসজিদসহ সারাদেশে ৫০ টি মডেল মসজিদ ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রগুলোর উদ্বোধন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আজকে আমি সত্যিই খুব আনন্দিত, মডেল মসজিদগুলো থেকে ইসলামের সঠিক মর্মবাণী প্রচার হবে, ইসলামের সঠিক জ্ঞানচর্চা হবে, ইসলামের সংস্কৃতি চর্চা হবে, মুসলমানরা আরও সচেতন হবে, জ্ঞান বিজ্ঞান চর্চায় এগিয়ে যাবে।শেখ হাসিনা বলেন, এই মসজিদের মাধ্যমে আমাদের ইসলাম, আমাদের সংস্কৃতি, ধর্মীয় শিক্ষা, প্রশিক্ষণ,—সেগুলো যেন সঠিকভাবে প্রচার প্রসার হয় ।মাদক, সন্ত্রাস-জঙ্গীবাদ, নারীর প্রতি সহিংসতা থেকে মানুষ যেন দূরে থাকে। ধর্মের মূল কথা সেটা যেন মানুষ সঠিকভাবে শিখতে পারে জানতে পারে। ধর্মের চর্চা করার সঠিক পদ্ধতি সম্পর্কে মানুষ যেন জানতে পারে।শেখ হাসিনা আরো বলেন,সারা বিশ্বের সর্বশ্রেষ্ঠ ধর্ম ইসলাম।

কুষ্টিয়া শহরের কুঠিপাড়া মডেল মসজিদ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সাইদুল ইসলাম, পু্লিশ সুপার খাইরুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজগর আলী, এনএসআই এর যুগ্ম পরিচালক ইদ্রিস আলী, উপ পরিচালক স্থানীয় সরকার বিভাগের মৃনাল কান্তি দে, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব সিরাজুল ইসলাম, গণপূর্তের নির্বাহী প্রকৌশলী জাহিদুল ইসলাম, বিজ্ঞ জিপি এড. আ স ম আখতারুজ্জামান মাসুম, ইসলামী ফাউন্ডেশনের উপ পরিচালক, ডেপুটি কমান্ডার হাজী রফিকুল আলম টুকু, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবসহ সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের প্রধানগণ।


এ সময় দেশ ও জাতির জন্য কল্যাণ চেয়ে মোনাজাত পরিচালনা করেন অত্র মডেল মসজিদের সম্মানিত খতিব ড. হাফেজ মোঃ আব্দুল করিম।

বৃস্পতিবার (১০ জুন) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে মাধ্যমে একসঙ্গে প্রথম পর্যায়ে নির্মিত ৫০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


Facebook Comments Box

Posted ১:০৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১০ জুন ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!