বুধবার | ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়ায় গাঁজাসহ মাদক সম্রাট মোহাম্মদ আলী আটক।

কুষ্টিয়ায় গাঁজাসহ মাদক সম্রাট মোহাম্মদ আলী আটক।

কুষ্টিয়ার ইবি থানাধীন হরিনারায়নপুর ইউনিয়নের হরিনারায়নপুর পশ্চিমপাড়া গ্রামীণ ব্যাংকের পাশে মৃত হুর আলীর ছেলে মাদক সম্রাট মোহাম্মদ আলী (৪৯) কে আটক করেছে ইবি থানা পুলিশ।


অদ্য ২৩/০৭/২০২০ ইং তারিখে ০১:২০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালিয়ে এসআই নৃপেন কুমার দাস, এসআই কে,এম নাসির উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ মোহাম্মদ আলীকে তার নিজ বসতবাড়ি থেকে ২ কেজি ৭৬০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে আটক করে
জানা যায়, মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে ইবি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম ।

তথ্যানুসন্ধান এর মাধ্যমে একের পর এক অভিযান চালিয়ে আটক করছেন মাদক সম্রাটদের থলের বিড়াল দেরকে। ইতিপূর্বে মোহাম্মদ আলী ১৯/০৮/২০০৯ ইং তারিখে মাদকসহ গ্রেপ্তার হয় যার পরিপেক্ষিতে ৭ দিন ও ২১/০৫/২০১৭ ইং তারিখে মাদক মামলায় ২০ দিন জেলও খেটেছেন।

স্থানীয়দের দাবি মোহাম্মদ আলী একই ইউনিয়নের পদ্মনগর, কীর্তি নগর, ১১ নং আব্দালপুর ইউনিয়নের মধুপুর, লক্ষ্মীপুর, কুমারখালী থানার ঢল নগর এবং ঝিনাইদাহ জেলার শেখপাড়ার কিছু মাদক বিক্রেতাদেরকে মাদক সরবরাহ করে থাকে। কিন্তু এইসব মাদক ব্যবসায়ীদের নাম স্বীকার না করলেও কীর্তি নগর শাহিন নামে এক মাদক ব্যবসায়ীর নাম উঠে আসলেও ধরাছোঁয়ার বাইরে এখনো মাদক ব্যবসায়ী শাহিন।


এ বিষয়ে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সাথে কথা হলে তিনি জানান
মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। গত ১৫ দিনের মধ্যে আমরা ৩ মাদক সম্রাটকে বিপুল পরিমাণ মাদক সহ আটক করতে সক্ষম হয়েছি। যার মধ্যে গত ০৮/০৭/২০২০ইং তারিখে ১ হাজার ৫০ পিস ইয়াবাসহ মাদকসম্রাট আশিককে ও গত ১৮/০৭/২০২০ ইং তারিখে গাঁজা চাষি ইমামুল বিশ্বাসকে ৪ টি গাঁজার গাছসহ এবং আজ ২৩/০৭/২০২০ ইং তারিখে মাদক সম্রাট মোহাম্মদ আলীকে আমরা হাতেনাতে ২ কেজি ৭৬০ গ্রাম গাঁজাসহ আটক করেছি।

এরইমধ্যে আমরা তার কাছ থেকে মাদক কারবারিদের কিছু তথ্য পেয়েছি তথ্যানুসন্ধানের স্বার্থে যা আমরা এখনই প্রকাশ করতে পারছিনা। অভিযান চালিয়ে তথ্যানুসন্ধানের মাধ্যমে আমরা তার সত্যতা যাচাই করব। আসামি মোহাম্মদ আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন হচ্ছো।।


Facebook Comments Box

Posted ৭:২৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ আসাদুজ্জামান, উপদেষ্টা
মোঃ খালিদ হাসান রিংকু, সম্পাদক ও প্রকাশক
গোলাম কিবরিয়া জীবন, বার্তা সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

দিঘলকান্দী,(পুলিশ ক্যাম্প বাজার), ঝাউদিয়া, দৌলতপুর, কুষ্টিয়া-৭০৫০।
নিউজ রুম : +৮৮ ০১৭৩২-৭১৩৪২১
ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!