বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়া থেকে বাইকে বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে বাসের ধাক্কায় নিহত-১, আহত-১২

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া থেকে বাইকে বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে বাসের ধাক্কায় নিহত-১, আহত-১২

কুষ্টিয়া থেকে বাইকে বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে বাসের ধাক্কায় নিহত-১, আহত-১২


 

মাদারীপুর জেলার শিবচরের এক্সপ্রেসওয়ের পাশে থেমে থাকা কয়েকটি বাইকে ঢাকাগামী বাসের ধাক্কায় কুষ্টিয়া থেকে পদ্মা সেতুতে বাইকে নিয়ে ঘুরতে যাওয়া ১০ বন্ধুর মধ্যে একজন নিহত হয়েছে। তার নাম আকাশ। অন্যান্যরা আহত হয়ে হাসপাতালে। সবাই কুষ্টিয়া শহরের বাসিন্দা।

শুক্রবার দুপুরে এক্সপ্রেসওয়ের মুন্সীরবাজার সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে বলে শিবচর হাইও‌য়ে থানা পু‌লিশ জানায়। তবে পুলিশ নিহত বাইক আরোহীর নাম-পরিচয় জানাতে পারেনি। এদিকে ঘটনার পর নিহতের পরিচয় নিশ্চিত করে তার পরিবার।


এ ঘটনায় বাসের ১০/১২ যাত্রী সামান্য আহত হয়েছেন। তারা স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

শিবচর হাইও‌য়ে থানা পু‌লিশ জানায়, কুষ্টিয়া থেকে পাঁচটি বাইকে পদ্মা সেতু দেখতে যাচ্ছিলেন ১০ জন। পথে ওই এক্সপ্রেসওয়ের পাশে বাইকগুলো দাঁড় করিয়ে রেখে আরোহীরা বিশ্রাম নিচ্ছিলেন। ঠিক এ সময় ঢাকাগামী স্বাধীন এক্সপ্রেসের যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বাইকগুলোকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়।


প্রত্যক্ষদর্শী আহাদ মুন্সী নামের এক যুবক বলেন, “কুষ্টিয়া থেকে তারা মোটরসাইকেল নিয়ে ঢাকা অভিমুখে যাচ্ছিলেন। মুন্সীরবাজার এলাকার হাইওয়ের পাশে মোটরসাইকেল থামিয়ে কয়েকজন বিশ্রাম নিচ্ছিলেন। আবার কয়েকজন পাশের বাজারে গেছিলেন। এমন সময় বাসটি সড়ক থেকে পাশে এসে ওই মোটরসাইকেলগুলির ওপর উঠায় দেয়। পরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছপালার মধ্যে ঢুকে পড়ে।

“আমরা দৌড়ে গিয়ে ঘটনাস্থলেই একজনকে মৃত অবস্থায় দেখি, আরও দুই জন গুরুতর আহত। তাদের কাছের হাসপাতালে পাঠানো হয়। এ ছাড়া বাসের বেশ কয়েকজন যাত্রীও কমবে‌শি আহত হয়েছেন।”

শিবচর হাইওয়ে থানার এসআই আব্দুল্লাহ হেল বাকী জানান, বাসটি ও ক্ষতিগ্রস্ত বাইকগুলো পুলিশের হেফাজতে আছে। বাইকের আহতরা সবাই কুষ্টিয়া থেকে ঢাকা অভিমুখে যাচ্ছিল।

Facebook Comments Box

Posted ৪:০০ অপরাহ্ণ | শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!