বুধবার | ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাংবাদিকদের সাথে হাইওয়ে থানার ইনচার্জের মতবিনিময়

শামীম আশরাফ

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাংবাদিকদের সাথে হাইওয়ে থানার ইনচার্জের মতবিনিময়

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাংবাদিকদের সাথে হাইওয়ে থানার ইনচার্জের মতবিনিময়


 

কুষ্টিয়া চৌড়হাস হাইওয়ে থানার নবাগত ইনচার্জ ইদ্রিস আলী সাথে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন। মতবিনিময় করার সময় বলেছেন ‘মহাসড়ক চাঁদাবাজি, দুর্নীতিমুক্ত ও নিরাপদ করতে হাইওয়ে পুলিশ স্বচ্ছতার সাথে কাজ করছে। মহাসড়কে কেউ যেন অযথা হয়রানির শিকার না হন সে বিষয়টিকে সামনে রেখে কাজ করা হচ্ছে। কুষ্টিয়া হাইওয়ে মহাসড়কগুলোকে নিরাপদ ও অবৈধ দখলদারমুক্ত করতেও ব্যাপক কার্যক্রম কাজ করে যাব বলে তিনি বলেছেন।

মঙ্গলবার ১৬ (নভেম্বর) রাত আটটার সময় কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির কার্যালয়ে কুষ্টিয়া চৌড়হাস হাইওয়ে থানার ইনচার্জ ইদ্রিস আলীর কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।


মতবিনিময় শেষে নবাগত ইনচার্জ ইদ্রিস আলী কে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয় । উক্ত শুভেচ্ছা বিনিময়ের সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি হাজী রাশেদুল ইসলাম বিপ্লব, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার প্রচার ও প্রকাশনা সম্পাদক চাঁদ আলী, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার কোষাধক্ষ্য ইমরান হাসান পাপ্পু, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার যুগ্মসাধারণ সম্পাদক পলাশ মৃধা, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির প্রচার সম্পাদক বাচ্চু, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির কোষাধক্ষ্য শুভ, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি নির্বাহী সদস্য ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার দপ্তর সম্পাদক ফিরোজ কায়সার, সদস্য রাকিব, সুমন মাহমুদ,ইউসুফ সহ প্রমুখ।
দুর্নীতির প্রতি নিজের জিরো টলারেন্স নীতির কথা জানিয়ে কুষ্টিয়া হাইওয়ে থানার ইনচার্জ ইদ্রিস আলী বলেন, আমাদের হাইওয়ের কোনো সদস্য দুর্নীতি বা যেকোনো ধরনের অনিয়ম ও দায়িত্ব পালনে অবহেলা করলে তাদের বিরুদ্ধে তাৎক্ষনিক ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Facebook Comments Box


Posted ৮:৫১ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ নভেম্বর ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!