বৃহস্পতিবার | ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়া মডেল থানার এসআই মোস্তাফিজুরসহ অন্যান্য বিদায়ী এসআই বৃন্দের বিদায় সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠিত।

কুষ্টিয়া মডেল থানার এসআই মোস্তাফিজুরসহ অন্যান্য বিদায়ী এসআই বৃন্দের বিদায় সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠিত।

“বিদায়” বলার সাহস যদি তুমি দেখাতে পারো, তাহলে জীবন খুব তাড়াতাড়িই তোমাকে নতুন একটা “হ্যালো” উপহার দেবে… বিদায়ের সময়টায় যদি আমরা এভাবে চিন্তা করি তাহলে কষ্টটা কিছুটা হলেও কমবে। আমরা যে চাই হাসিমুখে বিদায় নিতে এবং দিতে। কারো চোখের পানিতে বিদায়ের পথটি ভিজে কর্দমাক্ত হয়ে উঠুক, তা যে চাই না।


জীবনে বিদায় শুধু একবারই নয়, এক জীবনে মানুষকে সম্মুখীন হতে হয় একাধিক বিদায়ের। সে-ই যে জন্ম লগ্ন থেকে বিদায়ের সূচনা, তারপর জীবন পথের বাঁকে চাকরি জীবনে আরো কত বিদায় যে অনিবার্য হয়ে আসে ।

তোমরা এই কুষ্টিয়া মডেল থানায় এসেছিলে আমার যোগদানের পূর্বে । তোমাদের কাছে অনেক আপন এখানকার মানুষগুলো, এখানকার রাস্তাঘাট সবই তোমাদের মনের সাথে মিশে রয়েছে। একটি আত্মিক সম্পর্ক গড়ে উঠেছে সবার সাথে। আমরা কুষ্টিয়া মডেল থানায় সবাই একটি পরিবারের মতই ছিলাম কিন্তু চাকরি জীবনে নতুন পোস্টিং হবে, নতুন জায়গায় আবারো আপন কাউকে খুঁজে পাবে , এভাবেই আমাদের চাকরি জীবনটা শেষ হবে একদিন।


সেই জন্যই কবি কাজী নজরুলের ভাষায় তোমরা বলো- ‘”মোছ আঁখি, দুয়ার খোল, দাও বিদায়।”
আমার নতুন যোগদানের পরে তোমরা খুব আপন হয়ে উঠেছিল তাই অজান্তেই বিদায় বেলায় নিজের চোখের পানি ধরে রাখতে পারলাম না , তোমরা যেখানেই থাকবে ভালো থাকবে।

মোস্তাফিজ যে কিনা পিএসআই পিরিয়ড থেকেই কুষ্টিয়া মডেল থানায় কর্মরত ছিল তার সাথে এই থানার নাড়ির সম্পর্ক রয়েছে বলা যায়, কখনো তোমার কাছ থেকে “না” শব্দটি শুনিনি, আহমদ উল্লাহ তুমি আইটি নিয়ে অনেক দূর এগিয়ে যাও এই শুভ কামনায়, শরিফুল তোমার সরলতা তোমাকে তোমার সাফল্যের শীর্ষে নিয়ে যাবে, ওসমান তোমার ডেডিকেশন টি ঠিক রেখো ,তোমাদের সবার জন্য ভালোবাসা নিরন্তর।


সাবধানে থেকো, মন দিয়ে মানুষের সেবা করবে, দেখবে যেখানে থাকবে ভালো থাকবে। সব সময় মনে রাখবে যে ব্যক্তি (ভিকটিম) তোমার কাছে আসছে সে তোমার আত্মীয়, তাহলে তুমি যেভাবে সেবা দিতে এই ব্যক্তিটিকে সেভাবেই সেবাটি দাও। তাহলেই পুলিশের চাকরি জীবনটি সার্থক এবং উপভোগ্য হবে।

তোমাদের শুভ কামনায়:
গোলাম মোস্তফা

Facebook Comments Box

Posted ৫:২১ অপরাহ্ণ | বুধবার, ২৯ জুলাই ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!