বৃহস্পতিবার | ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়া সহ দেশের বিভিন্ন স্থানে ২৪ ঘন্টায় সড়কে ঝরলো ২৩ প্রাণ

নিউজ রুম

কুষ্টিয়া সহ দেশের বিভিন্ন স্থানে ২৪ ঘন্টায় সড়কে ঝরলো ২৩ প্রাণ

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ ২৩ জন নিহত হয়েছেন। গতকাল কুষ্টিয়া, হবিগঞ্জ, গাজীপুর, মুন্সীগঞ্জ, ভোলা,টাঙ্গাইল,বরিশাল, চাঁপাইনবাবগঞ্জ, বগুড়া, দিনাজপুর, নারায়ণগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন স্থানে সংঘটিত দুর্ঘটনায় এ প্রাণহানি ঘটে। কুষ্টিয়ার দৌলতপুরে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুজন হোসেন (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল উপজেলার দৌলতপুর-প্রাগপুর আঞ্চলিক সড়কের কল্যাণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত সুজন হোসেন দৌলতপুর উপজেলার বৈরাগীচরের রহিমপুর এলাকার হামিদুল সরদারের ছেলে। হবিগঞ্জ : ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জে বাসচাপায় একই পরিবারের তিন জনসহ মোট আট জন নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি। বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুর হাইওয়ে পুলিশের ওসি মেহাম্মদ এরশাদুল হক ভূইয়া তিনি জানান, গতকাল বিকালে ঢাকা থেকে সিলেটগামী বিআরটিসির একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মহাসড়কের ফুলতলী ভাজারের নিকট বিপরীত দিক থেকে আসা দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আট জন নিহত হন। নিহতদের মধ্যে নারী ও শিশু রয়েছে। খবর পেয়ে নবীগঞ্জ ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে। মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছেন তিনি।
গাজীপুর : গাজীপুরে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীসহ তিন জন নিহত হয়েছেন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দক্ষিণ সালনা এবং মহানগরের পূবাইল থানার চামুড্যা মুন্সীবাড়ি এলাকায় দুর্ঘটনা ঘটে। সোমবার সকাল ৯টা থেকে পৌনে ১১টার মধ্যে দুর্ঘটনা দুটি ঘটে। গাজীপুর মেট্রোপলিটন পুলিলের (জিএমপি) সংশ্লিষ্ট থানার কর্মকর্তারা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতরা হলেন মোটরসাইকেল আরোহী ও পঞ্চগড়ের দেবিগঞ্জ উপজেলার প্রধানাবাদ (ঢাকাইয়াপাড়া) গ্রামের কাফি মিয়ার ছেলে সাইফুল ইসলাম বুলবুল (৪০) ও একই জেলার বোদা উপজেলা এলাকার সাঈদ হাসান সাজু (২৫) এবং গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল থানার নৈবাড়ি এলাকার মৃত সুধাংশ বিনাথানের ছেলে অরুন বিনাথান (৫৫)।
মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুই জন পথচারী নিহত হয়েছেন। সকাল ৭ টার দিকে গজারিয়া উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বাউশিয়া এলাকায় একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই পথচারীকে চাপা দেয়। নিহত ব্যক্তিরা হলেন গজারিয়া উপজেলার পুরান বাউশিয়া এলাকার মৃত. মহসিন মিয়ার ছেলে মােহন মিয়া (৫০) এবং কিশােরগঞ্জ জেলার অষ্টাগ্রাম এলাকার মৃত. মােকসুদ আলীর ছেলে মাে. নূরুল ইসলাম (৭০)। ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাে. সালাহ্ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, চালক পালিয়ে গেলেও পিকআপভ্যানটি জব্দ করা হয়েছে।
ভোলা : ভোলা সদর উপজেলার ইলিশা সড়কে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এছাড়া গুরুতর আহত তিন জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেলা ১১টার দিকে ইলিশা সড়কের ব্যারিস্টারের কাচারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ভোলা সদর উপজেলা চর সিতারাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজাহিরুল ইসলাম জসিম (৫৫) ও বরিশাল মেহেন্দিগঞ্জ উপজেলার পাতার হাট কাশিপুর এলার ধীরেন সিকদারের ছেলে জয় সিকদার (৩০)। এছাড়া আহতরা হলেন- আবুল কালাম বাচ্চু (৫৫), তামান্না (১৮) ও নিহত জয় সিকদারের স্ত্রী টুম্পা রানি (২০)। পরে উত্তেজিত জনতা বাসটি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ভোলা সদর মডেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় সুমন নামের এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। গতকাল সকালে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার সল্লা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত অটোরিকশাচালক উপজেলার গোহালিয়াবাড়ী এলাকার আব্দুস সামাদের ছেলে। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী আইয়ুবুর রহমান বলেন, ‘মহাসড়কের সল্লা এলাকায় ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালক সুমন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’
বরিশাল : বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীর উপজেলার আশোকাঠী ব্রিজ সংলগ্ন এলাকায় মোটরসাইকেল-টেম্পোর সংঘর্ষে আজিজুল হক (৩৫) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত আজিজুল গৌরনদী উপজেলার কালনা গ্রামের আব্দুল কাদেরের ছেলে। গৌরনদী হাইওয়ে থানার এসআই মুজাম্মেল হক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দুপুর ১২টার দিকে মহাসড়কের আশোকাঠী ব্রিজের উত্তর পাশের মোটরসাইকেল-টেম্পোর সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক আজিজুল ও টেম্পো চালক গুরুতর আহত হয়। স্বজনরা মোটরসাইকেল চালক আজিজুলকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। টেম্পোচালককে উপজেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ : নাচোলে রেলের ধাক্কায় এক ট্রাক্টরচালক নিহত হয়েছেন। বেলা ১১টায় নাচোল উপজেলার যাদুপুর রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘট


Facebook Comments Box

Posted ২:১৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৮ ডিসেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ আসাদুজ্জামান, উপদেষ্টা
মোঃ খালিদ হাসান রিংকু, সম্পাদক ও প্রকাশক
গোলাম কিবরিয়া জীবন, বার্তা সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

দিঘলকান্দী,(পুলিশ ক্যাম্প বাজার), ঝাউদিয়া, দৌলতপুর, কুষ্টিয়া-৭০৫০।
নিউজ রুম : +৮৮ ০১৭৩২-৭১৩৪২১
ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!