কুষ্টিয়ার দৌলতপুরে  আল সালেহ লাইফ লাইন এন্টারপ্রাইজের উদ্যোগে অসহায়, গরীব ও দুঃখী মানুষের মাঝে শীতবস্ত্র, বিতরণ।  

কুষ্টিয়ার দৌলতপুরে  আল সালেহ লাইফ লাইন এন্টারপ্রাইজের উদ্যোগে অসহায়, গরীব ও দুঃখী মানুষের মাঝে শীতবস্ত্র, বিতরণ।  
আজ সকাল ১১.০০ টার সময় দৌলতপুর উপজেলায় অবস্থিত এ এল এল সি ব্রিকস মাঠে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ৩৬০০ কর্মহীন হয়ে পড়া দুস্থ ও গরিব মানুষের মাঝে এই  কম্বল  বিতরণ করা হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল সালে লাইফ লাইন এন্টারপ্রাইজের পরিচালক মোঃ মামুনুর রশীদ , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল সালেহ লাইফ লাইন এন্টারপ্রাইজের কো অডি নেটের হাজ্বী মোঃ হুমায়ুন কবির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সময়ের কাগজের দৌলতপুর প্রতিনিধি রনি আহমেদ, সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তরা উপস্থিত ছিলেন।
দৌলতপুরের আল সালেহ লাইফ লাইন এন্টারপ্রাইজের এমন জনহিতকর কল্যাণমূলক কর্ম কান্ডকে এলাকার সাধারণ মানুষ সাদরে গ্রহণ করেছে। উপস্থিত দুস্থ পরিবারগুলো এ ধরনের সহযোগিতা পেয়ে অনেক খুশি বলে জানান।
এ বিষয়ে আল সালেহ লাইফ লাইন এন্টারপ্রাইজের কো অডি নেটর হাজ্বী মোঃ হুমায়ুন কবির বলেন , করোনাভাইরাসের কারণে কাজ না থাকায় অনেক গরিব মানুষ অসহায় হয়ে পড়েছে। এজন্য দৌলতপুর উপজেলার প্রত্যেক ইউনিয়নে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া দুস্থ ও গরিব ৩ হাজার ৬০০ পরিবার কে আল সালেহ লাইফ লাইন এন্টারপ্রাইজের অর্থায়নে এ  কম্বল বিতরণ করা হয় ।
Facebook Comments Box

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *