মঙ্গলবার | ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়ার দৌলতপুরে ঢাকা ও রাজশাহী বিভাগীয় মহিলা ফুটবল একাদশের মাঝে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

দৌলতপুর প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুরে ঢাকা ও রাজশাহী বিভাগীয় মহিলা ফুটবল একাদশের মাঝে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

কুষ্টিয়ার দৌলতপুরে ঢাকা ও রাজশাহী বিভাগীয় মহিলা ফুটবল একাদশের মাঝে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত


বৃহস্পতিবার (৩১ মার্চ ২০২২) বিকাল ৪ টায় কুষ্টিয়া দৌলতপুর থানায় মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে হোসেনাবাদ ফুটবল একাডেমির আয়োজনে জাতীয় মহিলা ফুটবলারদের অংশ গ্রহণে হোসেনাবাদ আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন বাংলাদেশ জাতীয় দলে খেলা ঢাকা বিভাগীয় মহিলা ফুটবল একাদশ ও রাজশাহী বিভাগীয় মহিলা ফুটবল একাদশ। পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম প্রধান অতিথি এবং পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) কুষ্টিয়ার সভানেত্রী জনাব দিলরুবা আলম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বিশেষ অতিথির ফুটবলে কিক দেওয়ার মাধ্যমে প্রীতি টুর্নামেন্টেটি আনুষ্ঠানিকভাবে শুরু করা হয়। প্রবল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই খেলায় রাজশাহী মহিলা ফুটবল একাদশকে ২-১ গোলে হারিয়া ঢাকা মহিলা ফুটবল একাদশ চাম্পিয়ন হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে উল্লেখ করেন নারীরা বর্তমানে ক্রীড়াসহ সকল ক্ষেত্রেই তারা ভালো করছে। বাংলাদেশের জাতীয় মহিলা ফুটবল দল দক্ষিণ এশিয়া, এশিয়া তথা সমগ্র বিশ্বে ভাল ফুটবল খেলে দেশের গৌরব বয়ে এনেছে এবং তাদেরকে যদি ঠিকমত
পরিচর্যা করা যায় তাহলে বাংলাদেশ জতীয় মহিলা ফুটবল দলে ধারাবাহিকভাবে ভাল করবে। পুলিশ সুপার আরো বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নিজে ক্রীড়ামোদি ; আমাদের
নারীরা যে ক্রীড়া অংগনে এগিয়ে যাচ্ছে তার পিছনের কারন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নিজেই স্টেডিয়ামে এসে খেলা দেখে খেলোয়াড়দের উৎসাহ দেন। কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার প্রত্যন্ত অঞ্চলের হোসেনাবাদ আদর্শ মাধ্যমিক বিদ্যালয় মাঠে ঢাকা বিভাগীয় মহিলা ফুটবল একাদশ ও রাজশাহী বিভাগীয় মহিলা ফুটবল একাদশের মধ্যে খেলার আয়োজন করায় সংশ্লিষ্ট সকলকে প্রধান অতিথি ধন্যবাদ জানান। খেলা শেষে প্রথম অতিথি ও বিশেষ অতিথি বিজয়ী ও বিজিতদের মাঝে ট্রফি ও মেডেল তুলে দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান সম্পাদক মোতাসিম বিল্লাহ্,
হোসেনাবাদ ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক মোন্নাফ মন্ডল, দৌলতপুর থানা অফিসার ইনচার্জ জাবীদ হাসান, স্থানীয় ইউপি সদস্য ময়েন উদ্দিন, সাবেক ব্যাংক কর্মকর্তা আব্দুল হাসেম মোল্লা, স্থানীয় জনপ্রতিনিধি ও সূধীবৃন্দ, হোসেনাবাদ আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী, স্থানীয় উৎসুক দর্শক এবং ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


Facebook Comments Box


Posted ৮:৩৬ অপরাহ্ণ | রবিবার, ০৩ এপ্রিল ২০২২

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!