মঙ্গলবার | ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়ার দৌলতপুরে সন্ত্রাসী হামলায় জাসদ যুবজোট নেতা মাহাবুব খান সালাম নিহত

নিজশ্ব প্রতিনিধী

কুষ্টিয়ার দৌলতপুরে সন্ত্রাসী হামলায় জাসদ যুবজোট নেতা মাহাবুব খান সালাম নিহত

কুষ্টিয়ার দৌলতপুরে সন্ত্রাসী হামলায় জাসদ যুবজোট নেতা মাহাবুব খান সালাম নিহত


হওয়ার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ আওয়ামী লীগের ২২ নেতা-কর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৮-৯ জনের নামে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সন্ত্রাসী হামলায় নিহত মাহাবুব খান সালামের পিতা আলাউদ্দিন খান ওরফে এনামুল হক বাদী হয়ে আজ ১৩ মে শুক্রবার সকালে এ হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ৩১।

মামলার আসামীদের মধ্যে রয়েছেন দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সাবেক এমপি রেজাউল হক চৌধুরীর ছোটভাই দৌলতপুর আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ও হোগলবাড়িয়া ইউপি চেয়ারম্যান সেলিম চৌধুরী, দৌলতপুর যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য ও জেলা পরিষদের সাবেক সদস্য আসাদুজ্জামান লোটন চৌধুরীসহ একই পরিবারের ৬ জন।


হত্যা মামলা দায়েরের পর দৌলতপুর থানা পুলিশ উপজেলার আল্লারদর্গা ও সোনাইকুন্ডিসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার ৩ জন এজাহার নামীয় আসামি সোহান, নজিবুল ও মেহেদীকে গ্রেফতার করেছেন। তবে মামলার মুল আসামিরা রয়েছেন এখনও ধরা ছোয়ার বাইরে।

এদিকে বুধবার সন্ধ্যার পূর্বে নিহত মাহাবুব খান সালামের নামাজে জানাযা শেষে আমদহ কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। জানাযা পূর্ব হত্যাকারীদের গ্রেফতার ও বিচার চেয়ে বক্তব্য রাখেন, জাসদ যুবজোটের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শরিফুল কবীর ¯^পন, জাসদ নেতা এস এম আনাছারুল হক, পিয়ারপুর ইউপি চেয়ারম্যান বুলবুল আহমেদ, স্থানীয় ব্যবসায়ী নাসির উদ্দিন ও বিএনপি দলীয় সাবেক এমপি রেজা আহমেদ বাচ্চু মোল্লার ছেলে শিশির মোল্লা।


নির্মম এ হত্যাকান্ডের ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

হত্যা মামলার বিষয়ে দৌলতপুর থানার ওসি এস এম জাবীদ হাসান জানান, জাসদ যুবজোট নেতা মাহাবুব খান সালাম হত্যার ঘটনায় নিহতের বাবা আলাউদ্দিন খান ওরফে এনামুল হক বাদী হয়ে ২২ জনের নাম উল্লেখসহ আরো ৮-৯ জন অজ্ঞাত আসামিদের নামে হত্যা মামলা দায়ের করেছেন, যার নং ৩১। এ ঘটনায় ৩ জন গ্রেফতার হয়েছে। এরা সকলেই এজাহার নামীয় আসামি। অন্যান্য আসামিদের মধ্যে সাবেক এমপি রেজাউল হক চৌধুরীর ছোটভাই সেলিম চৌধুরী, টোকেন চৌধুরী, লোটন চৌধুরীসহ ওই পরিবোরের অনেকে রয়েছেন বলে তিনি উল্লেখ করেন। বাঁকী আসামিদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে বলে ওসি জাবীদ হাসান জানান।
বুধবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার আল্লারদর্গা মাষ্টারপাড়া গ্রামে সন্ত্রাসী হামলায় জাসদ যুবজোট দৌলতপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহাবুব খান সালাম (৩৮) নিহত হোন। হত্যাকান্ডের ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে হত্যাকারীদের শাস্তির দাবি জানান।

Facebook Comments Box

Posted ৫:২৭ অপরাহ্ণ | শুক্রবার, ১৩ মে ২০২২

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!