সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক স্যার বিতরণ অনুষ্ঠান

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।

কুষ্টিয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক স্যার বিতরণ অনুষ্ঠান

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কুষ্টিয়া সদর উপজেলা মিলনায়তনে গত বৃহস্পতিবার ৩৬০ জন কৃষকদের মাঝে পেয়াজ, বীজ ও সার বিনামূল্যে বিতরণ করা হয়েছে। এসময় প্রতিজন কৃষকে দেওয়া হয়েছে, ৭৫০ গ্রাম পেয়াজ বীজ, ২০ কেজি ডি এ পি ও ১০ কেজি এম ও পি সার ও প্রত্যেক কৃষক ১ বিগা পেয়াজ আবাদের জন্য সার বীজ পাই।


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আতাউর রহমান আতা (চেয়ারম্যান উপজেলা পরিষদ)এসময় তিনি বলেন, বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার তাই কৃষি কাজকে এগিয়ে নেওয়ার জন্য সারা বাংলাদেশ এমন উদ্যোগ অনেক আগে থেকে নিয়েছে। তাই প্রতিবারের ন্যায় আবারো আপনাদের মাঝে বিনামূল্যে সরকারের দেওয়া, আমাদের মাধ্যমে বীজ, ও রাসায়নিক আপনাদেরকে দিতে পারছি। আপনাদের কৃষি কাজকে এগিয়ে নেওয়ার জন্য, যা সহায়তা প্রয়োজন তা আপনারা এই উপজেলার কৃষি কর্মকর্তাদের মাধ্যমে পাবেন। এছাড়াও উপস্থিত ছিলেন, কৃষিবিদ রঞ্জন কুমার প্রামানিক (অতিরিক্ত উপ-পরিচালক, শষ্য) কৃষিবিদ, আরশেদ আলী চৌধুরী (অতিরিক্ত উপ- পরিচালক, উদ্যান) কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খামার বাড়ি।
উক্ত বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, কৃষিবিদ বিষ্ণুপদ সাহা উপজেলা কৃষি অফিসার। তিনি বলেন, সরকার কৃষি কাজকে উন্নতি করার লক্ষে সবসময়ই কৃষকদের পাশে রইয়েছে এবং থাকবে তাই আমি বলছি আপনার কৃষি আবাদের জন্য সকল প্রকারের সহায়তা করা হবে। আপনার কৃষি কাজকে বাড়িয়ে তোলেন আমরা সকলেই আপনাদের পাশে আছি সবসময়। এই সভায় সভাপতিত্ব করেন, জুবায়ের হোসেন চৌধুরী(উপজেলা নির্বাহী অফিসার সদর)তিনি বলেন, বর্তমাণ সরকার কৃষিবান্ধব সরকার। কৃষি কাজকে উন্নততর করার লক্ষে কৃষি প্রণোদনা সঠিকভাবে বাস্তবায়নের জন্য আপনাদের সকলের সহোযোগীতা কাম্য।

Facebook Comments Box


Posted ১০:৩৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!