বৃহস্পতিবার | ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়ায় জাল টাকাসহ যুবক আটক

কুষ্টিয়ায় জাল টাকাসহ যুবক আটক

র‍্যাবের একটি চৌকষ অভিযানিক দল ২৩ ফেব্রুয়ারি ২০২১ ইং তারিখ রাত ০১.৩০ মিনিটের সময় “কুষ্টিয়া জেলার সদর থানাধীন পিয়ারপুর গ্রামস্থ পিয়ারপুর ক্লাব এর সামনে পাঁকা রাস্তার উপর গোপন সংবাদের ভিত্তিতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে


১৭৫০০/- (সতেরো হাজার পঁাচশত), জাল টাকা, ১ টি মোবাইল ফোন, ১টি সীমকার্ড, সহ জাল টাকা কারবারীর সক্রিয় সদস্য মোঃ শফিউর রহমান @ বাধন (২৫), পিতা-মোঃ মেজবাউর রহমান @ মেজবাউল (লিগার), মাতা-মোছাঃ সালমা আক্তার, সাং-পিয়ারপুর, থানা-সদর, জেলা-কুষ্টিয়া’কে আটক করা হয়।

এ বিষয়ে র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর গাফফারুজ্জামা জানায়,সাম্প্রতিক সময়ে বাংলাদেশে জাল টাকা সরবরাহের ব্যাপক হিড়িক লেগেছে। এরই ধারাবাহিকতায় র‍্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের র‍্যাবের একটি চৌকষ অভিযানিক দল উক্ত বিষয়ের উপর নিরিব নজরদারী সহ অধিকতর গোয়েন্দ তৎপর বৃদ্ধি করেন এবং ধৃত আসামী জাল টাকা কারবারীর চক্রের একজন সক্রিয় সদস্য বলে গোয়েন্দা তথ্যের মাধ্যমে নিশ্চিত হয়। এই চক্রের মূল টার্গের হলো করোনা কালিন সময়ে মানুষের হাতে কোনো টাকা না থাকা এই সুযোগ ব্যবহার করে জাল টাকা ব্যবহার করা সহ আসন্ন মাহে রমজান ও পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জাল টাকা ব্যবহার করবে। এমন সংবাদের সংবাদের ভিত্তিতে র‍্যাব নিবীরভাবে যাচাই করে জাল টাকার ব্যবসায়ী চক্রের একজন সদস্যকে আটক করেছে। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় একটি বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে এবং আটককৃত আসামী’কে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

Facebook Comments Box


Posted ১:৪৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!