সোমবার | ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়ায় দ্বিতীয় স্ত্রীর হাতে স্বামী খুন

মোঃ রুমন বিশ্বাস

কুষ্টিয়ায় দ্বিতীয় স্ত্রীর হাতে স্বামী খুন

কুষ্টিয়ায় দ্বিতীয় স্ত্রীর হাতে স্বামী খুন


কুষ্টিয়া শহরের মিলপাড়ায় পারিবারিক কলহের জের ধরে সাব্বির আহমেদ (৩৭) নামের এক স্বামীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর থেকে নিহতের স্ত্রী রজনী খাতুন পলাতক রয়েছেন।

রোববার দিবাগত রাত ৩টার দিকে কুষ্টিয়া পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের মিলপাড়া ছোট ওয়ারলেস গেট এলাকায় এ ঘটনা ঘটে। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৩ অক্টোবর) সকাল ৭টার দিকে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন।

নিহত সাব্বির আহমেদ কুষ্টিয়া পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের মিলপাড়ার ছোট ওয়ারলেস গেট এলাকার মৃত রমজান আলীর ছেলে। তিনি বেকার ছিলেন। আর অভিযুক্ত রজনী খাতুন তার দ্বিতীয় স্ত্রী। নিহতের প্রথম স্ত্রীর সাথে বিচ্ছেদ ঘটেছে গত এক বছর আগে। প্রথম স্ত্রীর দুটি মেয়ে সন্তান। গত মাস আগে রজনী খাতুনের সাথে সাব্বিরের বিয়ে হয়।


পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত এক মাস আগে নিহত সাব্বিরের সাথে কালিগাং লাহিনী পাড়ার রজনী খাতুনের বিয়ে হয়। এরপর থেকে তারা সংসার করে আসছিল। হঠাৎ করে পারিবারিক কলহ সৃষ্টি হয় এ দম্পতির মাঝে। এরই প্রেক্ষিতে নিজ বাড়িতে ঘুমন্ত সাব্বিরকে তার দ্বিতীয় স্ত্রী রজনী খাতুন ছুরিকাঘাত করে স্বামীকে কুপিয়ে রক্তাক্ত করে। এতে শোর চিৎকার হলে স্থানীয়রা এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের স্বজন সাকিব বলেন, সাব্বিরকে তার দ্বিতীয় স্ত্রী রজনী খাতুন কুপিয়ে হত্যা করেছে। পারিবারিক কলহের জেরে সাব্বিরকে গভীর রাতে হত্যা করে পালিয়ে গেছে রজনী খাতুন। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।


কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, পারিবারিক কলহের জেরে সাব্বিরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার দ্বিতীয় স্ত্রী পলাতক রয়েছে। ধারণা করা হচ্ছে, স্বামীকে কুপিয়ে হত্যার পর স্ত্রী পালিয়ে যান। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Facebook Comments Box

Posted ১০:২৬ পূর্বাহ্ণ | সোমবার, ০৩ অক্টোবর ২০২২

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!