শুক্রবার | ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়ায় নিখোঁজের ১০ দিন পর যুবকের লাশ উদ্ধার

মোঃ গোলাম কিবরিয়া (জিবন)

কুষ্টিয়ায় নিখোঁজের ১০ দিন পর যুবকের লাশ উদ্ধার

কুষ্টিয়ায় নিখোঁজের ১০ দিন পর আজ সকালে মিরপুর তালবাড়ীয়া পুরাতন বালুর ঘাটের বালুর স্তুপের নীচ থেকে জাহাবুল নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

গত ২৯ জানুয়ারি মঙ্গলবার সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলার হালসা শাকদহচরের সাইফুলের পুত্র জাহাবুল(২০) তার বাড়ি থেকে বের হয়। স্টারিং গাড়ী নিয়ে তার কর্মরত ভাদালিয়ার একটি ভাটার উদ্দেশ্যে বের হয়। কিন্তু পধিমধ্যে তাকে বালির ভাড়া টানার জন্য তালবাড়িয়া ঘাট এলাকার ফরমানের ছেলে শামছুল তাকে ফোন করে ডেকে নেয় । এর পর থেকেই সে নিখোঁজ ছিল। আজ তার লাশ উদ্ধার হয়েছে ঘটনার সাথে জরিত ঘাতকদের আটক করতে অভিযান চালাচ্ছে পুলিশ। জাহাবুলের ঘটনাস্থল থেকে উদ্ধার উদ্ধার কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
কুষ্টিয়ার মিরপুর উপজেলার শাকদহচরের কিশোর জাহাবুল এক সপ্তাহ যাবৎ নিখোঁজ রয়েছে। অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি তার পরিবার। সন্তান হারিয়ে তার মা-বাবা পাগল হওয়ার উপক্রম হয়েছে।
জানা যায়, গত ১৯ শে জানুয়ারী মঙ্গলবার সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলার হালসা শাকদহচরের সাইফুলের পুত্র জাহাবুল(২০) তার বাড়ি থেকে বের হয়। স্টারিং গাড়ী নিয়ে তার কর্মরত ভাদালিয়ার একটি ভাটার উদ্দেশ্যে বের হয়। কিন্তু পধিমধ্যে তাকে বালির ভাড়া টানার জন্য তালবাড়িয়া ঘাটে নিয়ে যায়।
জাহাবুলের পরিবার তাজা সংবাদকে জানায়, মিরপুর উপজেলার তালবাড়িয়ার ফরমানের পুত্র শামসুল বালুর ভাড়া নিতে সেখানে ডাকে। সে তার ডাকে সেখানে পৌছানোর পর বাড়িতে ফোন দিয়ে ঘাটে পৌছানোর বিষয়টি নিশ্চিত করে। তার এলাকার বালুর ট্রলি চালকদের সাথেও তিনি কথা বলেন বলে জানান।
তারপর থেকে জাহাবুলের আর কোন সন্ধান পাওয়া যায়নি। এরপর থেকে জাহাবুলের পরিবার বিভিন্ন খোঁজাখুজি করেও তার কোন সন্ধান না পেয়ে প্রশাসনকে অবহিত করেন।
এক সপ্তাহ যাবৎ নিখোঁজ হওয়া কিশোর জাহাবুলের উদ্ধারে প্রশাসন তৎপর হলেও তাকে এখনও উদ্ধার করতে পারেনি।
এদিকে জাহাবুলকে উদ্ধারে প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেছিলেন তার পরিবার।
এ বিষয়ে মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা তাজা সংবাদকে জানায় আজ সকালে মিরপুর তালবাড়ীয়া পুরাতন বালুর ঘাটের বালুর স্তুপের নীচ থেকে জাহাবুল নামের একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এ বিষয়ে কাউকে আটক করা হয়েনি। ময়নাতদন্তে শেষে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
Facebook Comments Box


Posted ৯:৩৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৯ জানুয়ারি ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

মোঃ আসাদুজ্জামান, উপদেষ্টা
মোঃ খালিদ হাসান রিংকু, সম্পাদক ও প্রকাশক
গোলাম কিবরিয়া জীবন, বার্তা সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

দিঘলকান্দী,(পুলিশ ক্যাম্প বাজার), ঝাউদিয়া, দৌলতপুর, কুষ্টিয়া-৭০৫০।
নিউজ রুম : +৮৮ ০১৭৩২-৭১৩৪২১
ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!