সোমবার | ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজা সহ ০১ জন আসামী গ্রেফতার। ঘটনার সংক্ষিপ্ত বিবরণঃ র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল গত ১৮ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ রাত ০৯:৪৫ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার কুষ্টিয়া পৌরসভাস্থ জুগিয়া মন্ডলপাড়া স্কুলমোড় পাঁকা রাস্তার উপর’’ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে গাঁজা- ৫০০ গ্রাম, মোবাইল ফোন-০১টি, সীমকার্ড-০১টি সহ ০১ জন আসামী মোঃ সেলিমুর রেজা (৫০), পিতা-মৃত মোহাম্মদ আলী শাহ, সাং-জুগিয়া (শাহ পাড়া), থানা-সদর, জেলা-কুষ্টিয়া’কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামী’কে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্র ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজা সহ ০১ জন আসামী গ্রেফতার।  ঘটনার সংক্ষিপ্ত বিবরণঃ র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল গত ১৮ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ রাত ০৯:৪৫ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার কুষ্টিয়া পৌরসভাস্থ জুগিয়া মন্ডলপাড়া স্কুলমোড় পাঁকা রাস্তার উপর’’ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে গাঁজা- ৫০০ গ্রাম, মোবাইল ফোন-০১টি, সীমকার্ড-০১টি সহ ০১ জন আসামী মোঃ সেলিমুর রেজা (৫০), পিতা-মৃত মোহাম্মদ আলী শাহ, সাং-জুগিয়া (শাহ পাড়া), থানা-সদর, জেলা-কুষ্টিয়া’কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামী’কে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্র ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজা সহ ০১ জন আসামী গ্রেফতার।


ঘটনার সংক্ষিপ্ত বিবরণঃ র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল গত ১৮ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ রাত ০৯:৪৫ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার কুষ্টিয়া পৌরসভাস্থ জুগিয়া মন্ডলপাড়া স্কুলমোড় পাঁকা রাস্তার উপর’’ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে গাঁজা- ৫০০ গ্রাম, মোবাইল ফোন-০১টি, সীমকার্ড-০১টি সহ ০১ জন আসামী মোঃ সেলিমুর রেজা (৫০), পিতা-মৃত মোহাম্মদ আলী শাহ, সাং-জুগিয়া (শাহ পাড়া), থানা-সদর, জেলা-কুষ্টিয়া’কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামী’কে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্র ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

Facebook Comments Box


Posted ১:৩৮ অপরাহ্ণ | রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!