বৃহস্পতিবার | ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়ায় শেখ কামাল এর জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

ইশতিয়াক আহাম্মেদ

কুষ্টিয়ায় শেখ কামাল এর জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

কুষ্টিয়া জেলা দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের উদ্দোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জ্যেষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭২ তম জন্ম বার্ষিকী উপলক্ষে এক আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বৃহস্পতিবার (৫ আগষ্ট ২০২১) বেকেল ৩টার সময় উপজেলার আল্লাহর দর্গা আওয়ামিলীগ অফিসে উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সহ-সভাপতি আলহাজ্ব মোঃরেজাউল হক চৌধুরীর সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে।


 

দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ত্র্যাডঃশরীফ উদ্দীন রিমন এর সঞ্চালনায়। আল্লাহর দর্গা আওয়ামিলীগ অফিসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জন্মবার্ষিকী উপলক্ষে গৃহীত কর্মসূচীতে উপস্থিত ছিলেন। মোঃহাবিবুর রহমান হবি লস্কর, মোঃসেলিম চৌধুরী চেয়ারম্যান হোগোল বাড়ি ইউনিয়ন, ত্র্যাডঃ নজরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক কুষ্টিয়া জেলা শ্রমিক লীগ, মোঃ এ,কে,এম ফজলুল হক চেয়ারম্যান ফিলিপনগর ইউনিয়ন, ডাঃ মুফাজ্জেল হক, মোঃ মামুন কবিরাজ,মোঃফারুক সাবেক চেয়ারম্যান, মোঃ নজিবুল হক মেলেটারি, মোঃ শহিদুল হালসানা,মোঃশহিদুল হক মোঃ আক্তার হোসেন মেম্বার, সু-বক্তা মোঃআসমত আলি মাষ্টার, ডাঃ গিয়াস উদ্দীন, মোঃ গোলাম জাকারিয়া জাকির, হাজী মোঃ আসলাম আলী,মোঃসান্নান মেম্বার, মোঃ মির্জা আলম রিগান,মোঃজুলফিকার আলী সুমন, মোসাঃ মারুফা ইয়াসমিন সুরভি, ত্র্যাডঃআয়শা আক্তার, মোসাঃ হিরা খাতুন সহ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও দপ্তরের প্রধানগণ, স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ গণমাধ্যমকর্মীরা।

 


উপস্থিত ছিলেন। বক্তাদের বক্তব্য দৌলতপুর উপজেলার হালচাল নেতা কর্মী দের খোব কষ্টের কথা উঠে আসে।মোঃনজিবুল তার বক্তব্য বলেন দৌলতপুর উপজেলা আওয়ামীলীগ, সহ সভাপতি মোঃ রেজাউল চৌধুরী ও সাধারণ সম্পাদক ত্র্যাডঃ শরীফ উদ্দীন রিমনের কাছে ছাড়া আর কারো কাছে নিরাপদ না।রেজাউল হক যখন এম পি ছিলেন তখন দৌলতপুর।,বি এন পির কোন অফিস ও পৌচার ছিলো না কিন্তু এখন অনেক ইউনিয়নের বি এন পি র অফিস হচ্ছে।

ফলে বিভিন্ন সময় বি এন পির নেতাদের হাতে অপমানিত হতে হচ্ছে আওয়ামিলীগ নেতা কর্মী দের। এর, উওরে ত্র্যাডঃরিমন বলেন কুষ্টিয়ার উন্নয়নের রুপকার বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা মাহাবুব উল আলম হানিফ সাহেব ও কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ আজগর আলী, যতদিন আছে। কুষ্টিয়া জেলার কোন আওয়ামীলীগ কখনো অবহেলিত হবে না বলে মনে করেন তিনি। আলোচনা ও দোয়ামাহফিলের পরে কেক কেটে। কেক বিতরণ করে অনুষ্ঠানের সমাপ্তি করেন।


Facebook Comments Box

Posted ৪:১৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!