কুষ্টিয়া গড়াই নদীতে গোসল করতে গিয়ে যুবক নিখোঁজ

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় গড়াই নদীতে গোসল করতে গিয়ে সেলিম (৪৫) নামের একজন মধ্য বয়সী ব্যক্তি নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে।

আজ শুক্রবার সকাল সোয়া ১০ টার দিকে উপজেলার চাপড়া ইউনিয়নের ছেঁউরিয়া মন্ডল পাড়া শ্মশান ঘাট এলাকায় এদুর্ঘটনা ঘটে। নিখোঁজ ব্যক্তি ওই এলাকায় মৃত শহিদুল ইসলামের ছেলে এবং উপজেলা তরিকত ফেডারেশন বিটিএফ এর সভাপতি সাজেদুল ইসলাম ডালিমের বড় ভাই।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস ষ্টেশন সুত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় আজও সেলিম শ্মশান ঘাট এলাকা সংলগ্ন গড়াই নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। সাথে সাথে ফায়ার সার্ভিসে ফোন দেয় স্থানীয়রা। ফায়ার সার্ভিসের কর্মকর্তারা অনেক খোঁজাখুজি করে নিখোঁজ ব্যক্তিকে না পেয়ে খুলনা ডুবুরী দলকে খবর দেয়। এরপর ডুবুরীরা সন্ধা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়েও নিখোঁজের খোঁজ না পাওয়ায় আজকের মত অভিযান বন্ধ ঘোষণা করেন এবং আগামীকাল সকালে পুনরায় উদ্ধার কাজ শুরু করবেন।

ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী ফায়ার সার্ভিস ষ্টেশন কর্মকর্তা অমিয় কুমার মুঠোফোনে বলেন, নদীতে গোসল করতে গিয়ে একজন নিখোঁজ রয়েছে। ফায়ার সার্ভিসের ডুবুরী দল আজ সন্ধা পর্যন্ত উদ্ধার অভিযান পরিচালনা করেও তাকে পাইনি। আগামীকাল পুনরায় অভিযান শুরু করা হবে।

Facebook Comments Box

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *