শুক্রবার | ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবের বর্ধিত সভা অনুষ্ঠিত : কমিটি পূর্ণগঠনের সিদ্ধান্ত

মোঃ গোলাম কিবরিয়া (জিবন)

কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবের বর্ধিত সভা অনুষ্ঠিত : কমিটি পূর্ণগঠনের সিদ্ধান্ত

কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে ।১৮ই নভেম্বর বুধবার বিকেলে কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবের অফিস কক্ষে জেলার সকল নির্বাহী সদস্যদের নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়।


উক্ত সভায় সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোহাঃ শাহ আলম রেজা । অনুষ্ঠান সঞ্চালন করেন কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবের সুযোগ্য সাধারণ সম্পাদক শেখ নাজমুল হোসেন।

সভায় ভার্চুয়াল পদ্ধতিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট শামসুল আলম স্বপন । তিনি বলেন জাতীয় অনলাইন প্রেসক্লাবের শাখা এখন বাংলাদেশের সীমানা পেরিয়ে যুক্তরাজ্যসহ প্রবাসে কার্যক্রম শুরু হয়েছে। বাংলাদেশের ৬৪টি জেলার মধ্যে ৪৫টি জেলায় এবং শতাধিক উপজেলায়্ জাতীয় অনলাইন প্রেসক্লাবের শাখা দাপটের সাথে পরিচালিত হচ্ছে ।

তিনি আরো বলেন, আমরা গর্বীত এই জন্যে যে জাতীয় অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ডাক,তার ও প্রযুক্তিমন্ত্রী প্রযুক্তিবিদ জনাব মোস্তাফা জব্বার । যিনি নিজ হাতে জাতীয় অনলাইন প্রেসক্লাবের মনোগ্রামও তৈরী করেছেন । আমরা জাতীয় অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে তাঁকে আন্তরিক অভিনন্দন জানাই। জনাব স্বপন বলেন, বর্তমানে অধ্যাপক আকতার চৌধুরী আহ্বায়ক ও প্রযুক্তিবিদ রোকমুনুর জামান রনি সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করে দেশব্যাপী সংগঠনের শক্তভীত দাঁড় করিয়েছেন। ২০২১ সালে জাতীয় কনভেশনের মাধ্যমে জাতীয় অনলাইন প্রেসক্লাবের জাতীয় কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে।


জেলায় জেলায় যারা যোগ্য নেতৃত্ব দিচ্ছেন তারাই জাতীয় কমিটিতে স্থান পাবেন।তিনি আরো বলেন আমরা কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবকে অনলাইন সাংবাদিকদের একটি শক্তিশালী প্লাটফর্ম হিসেবে গড়ে তুলতে চাই।

এ সভায় উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি, সাহিত্যিক ও কলামিস্ট স্বর্ণ লতা শ্যামলী, ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডা. কামরুল ইসলাম মনা, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম। কুমারখালী অনলাইন প্রেসক্লাবের সভাপতি মনোয়ার হোসেন। খোকসা অনলাইন প্রেসক্লাবের সভাপতি পুলক কুমার সরকার, সাধারণ সম্পাদক মতিয়ার রহমান। দৌলতপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি খালিদ হাসান রিংকু  সহ অন্যান্যরাা।


Facebook Comments Box

Posted ৪:০৮ অপরাহ্ণ | বুধবার, ১৮ নভেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

মোঃ আসাদুজ্জামান, উপদেষ্টা
মোঃ খালিদ হাসান রিংকু, সম্পাদক ও প্রকাশক
গোলাম কিবরিয়া জীবন, বার্তা সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

দিঘলকান্দী,(পুলিশ ক্যাম্প বাজার), ঝাউদিয়া, দৌলতপুর, কুষ্টিয়া-৭০৫০।
নিউজ রুম : +৮৮ ০১৭৩২-৭১৩৪২১
ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!