কুষ্টিয়া পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত

কুষ্টিয়া পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত

৪ মার্চ ২০২১ খ্রিঃ তারিখ কুষ্টিয়া পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ খাইরুল আলম, পুলিশ সুপার, কুষ্টিয়া। প্রধান অতিথি মহোদয় জেলা পুলিশ কুষ্টিয়ার সার্বিক কল্যাণে বিভিন্ন দিক নির্দেশনা মুলক বক্তব্য প্রদান করেন।

পুলিশ সুপার মহোদয় অফিসার ফোর্সদের উদ্দেশ্যে শৃংখলা, ড্রেসরুলস মেনে পোষাক পরিধান করা, স্বাস্থ্য সচেতনতা, পরিস্কার পরিচ্ছন্নতা, জনসাধারণের সহিত উত্তম ব্যবহার, সরকারী মালামাল যথাযথভাবে রক্ষনাবেক্ষন, সঠিক ব্যবহার নিশ্চিতসহ মাদক, দুর্নীতি ও সন্ত্রাস মুক্ত দেশ গঠনে পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালনের জন্য নির্দেশ প্রদান করেন। একই সাথে সবাইকে মানবিক পুলিশ হতে হবে এবং প্রত্যেকের উপর অর্পিত দায়িত্ব ঈমানী দায়িত্ব মনে করে যথাযথভাবে সঠিক সময়ে পালনের মাধ্যমে জনগণের শতভাগ কল্যাণ নিশ্চিত করতে হবে।

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন শেষে বিশেষ কল্যাণ সভার সমাপ্তি ঘোষন করেন । উক্ত বিশেষ কল্যাণ সভায় জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ), জনাব মোঃ ফরহাদ হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), জনাব মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, জনাব মোঃ ইয়াছির আরাফাত, অতিরিক্ত পুশিল সুপার, ভেড়ামারা সার্কেল এবং জনাব মোঃ আজমল হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার, মিরপুর সার্কেল, কুষ্টিয়াসহ সকল থানার অফিসার ইনচার্জ ও জেলা পুলিশের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *