মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি’র উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত।

কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি’র উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত।

কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি'র উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত।

আজ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। ইতিহাসের বেদনাবিধুর ও বিভীষিকাময় একটি দিন। ১৯৭৫ সালের এ দিনে সংঘটিত হয়েছিল ইতিহাসের এক কলঙ্কিত অধ্যায়। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সাথে পালন করে দিনটি। তবে এবার বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি’র উদ্দোগে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন করা হয়েছে ।


শোকাবহ এই দিনে যথাযোগ্য মর্যাদায় কুষ্টিয়া কালেক্টর  চত্বরে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন  করেন। সামাজিক দূরত্ব বজায় রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

আজ সকাল ৯.০০ টায় কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসিতে শোক দিবস উপলক্ষে একটি আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করতে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক ও কু্ষ্টিয়া প্রেসক্লাব কেপিসি সম্মানিত সভাপতি হাজ্বী মোঃ রাশেদুল ইসলাম বিপ্লব, এছাড়া উপস্থিত ছিলেন
কেপিসি’র সাধারণ সম্পাদক সোহেল রানা, সহ-সভাপতি জামিল হাসান খান খোকন, যুগ্ম সম্পাদক শেখ হাসান বেলাল, আরিফুজ্জামান লিপ্টন, সাংগঠনিক সম্পাদক সাবিনা ইয়াসমিন শ্যামলী, কোষাধ্যক্ষ মিলন উল্লাহ, দপ্তর সম্পাদক নাহিদ হাসান তিতাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসান, তথ্য ও গবেষণা সম্পাদক ইমরান হাসান পাপ্পু, ক্রীড়া সম্পাদক আখতারুজ্জামান মৃধা পলাশ, নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ, তৌফিক তপন, ইসমাইল হোসেন উপস্থিত ছিলেন।


Facebook Comments Box


Posted ৭:০৭ পূর্বাহ্ণ | শনিবার, ১৫ আগস্ট ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

মোঃ আসাদুজ্জামান, উপদেষ্টা
মোঃ খালিদ হাসান রিংকু, সম্পাদক ও প্রকাশক
গোলাম কিবরিয়া জীবন, বার্তা সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

দিঘলকান্দী,(পুলিশ ক্যাম্প বাজার), ঝাউদিয়া, দৌলতপুর, কুষ্টিয়া-৭০৫০।
নিউজ রুম : +৮৮ ০১৭৩২-৭১৩৪২১
ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!