কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে চুরি হওয়া স্বর্নলঙ্কার উদ্ধার! আটক -১

কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে চুরি হয়ে যাওয়া স্বর্নলঙ্কার উদ্ধার সহ চোর মেহেদী হাসান রুমন (২৫) কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

২৬ জুলাই ২০২০ ইং তারিখে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম মোস্তফার নির্দেশে মিলপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল আলিমের নেতৃত্বে মিলপাড়া ফাঁড়ির টু আইসি চৌকস অফিসার সাহেব আলী,এএস আই আসাদ,এএস আই কামরুল সহ সংগীয় ফোর্স আনুমানিক রাত ৩ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে আড়ুয়া পাড়া মীর মোশাররফ হোসেন সড়কের বাসিন্দা রবিউল ইসলামের বাড়িতে অভিযান পরিচালনা করে রবিউল ইসলামের ছেলে মেহেদী হাসান রুমন (২৫) কে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করলে আসামী রুমন চুরির ঘটনা স্বীকার করে। আসামীর স্বীকারোক্তি অনুযায়ী সকাল ৮:৩০ মিনিটের সময় তার বসত বাড়ি তল্লাশি করে ৫ ভড়ি দের আনা চোরাইকৃত রুপালঙ্কার উদ্ধার করার পরতাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, গত ২৪ জুলাই ২০২০ ইং তারিখ রাতে কুষ্টিয়া আড়ুয়াপাড়া নফর শাহ মাজার সংলগ্ন দিলীপের স্বর্নের দোকান থেকে ৪০ ভড়ি রুপা ও ১ ভড়ি ৪ আনা স্বর্ন চুরি হয়ে যায়। বাদী দিলীপের অভিযোগের ভিত্তিতে মেহেদী হাসান রুমনকে ৫ ভড়ি ৪ আনা চোরাইকৃত রুপা সহ গ্রেফতার করে আলামত সহ আদালতে প্রেরন করে পুলিশ।

Facebook Comments Box

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *