বৃহস্পতিবার | ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কু্ষ্টিয়ায় ” জাতীয় শোক দিবস ” উপলক্ষে ৪৭ বর্ডার গার্ড ব্যাটালিয়নের উদ্যোগে ত্রাণ-বিতরণ।

কু্ষ্টিয়ায় ” জাতীয় শোক দিবস ” উপলক্ষে ৪৭ বর্ডার গার্ড ব্যাটালিয়নের উদ্যোগে ত্রাণ-বিতরণ।

কু্ষ্টিয়ায় ” জাতীয় শোক দিবস ” উপলক্ষে ৪৭ বর্ডার গার্ড ব্যাটালিয়নের উদ্যোগে ত্রাণ-বিতরণ করা হয়। আজ রবিবার সকাল ১০ টার সময় দৌলতপুর উপজেলার মহিষকুন্ডি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ ত্রাণ বিতরণ অনুষ্ঠান শুরু হয় এবং পর্যায়ক্রমে প্রাগপুর কোম্পানীর রঘুনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এবং কাথুলিয়ায় কোম্পানী সদরে এ ত্রাণ বিতরণ অনুষ্ঠিত হয়। এতে প্রায় ২০০ টি অসহায় ও দুস্থ পরিবারকে চাল, ডাল, তৈল ময়দাসহ আরো নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


এসময়ে উপস্থিত ছিলেন ৪৭ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক ইঞ্জিনিয়ার লেঃ কর্নেল গোলাম মোর্শেদ পি এস সি । এছাড়াও উপস্থিত ছিলেন মহিষকুন্ডি কোঃ কমান্ডার সুবেঃ আবুল কালাম, প্রাগপুর কোঃ কমান্ডার সুবেঃ আরফান , ও ১নঃ প্রাগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আশরাফুজ্জমান মুকুল সরকার।

বিজিবির কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক নিজস্ব অর্থায়নে সারা বাংলাদেশের বিভিন্ন স্থানে এ ত্রাণ প্রদান করা হয় এবং এ শোক দিবসে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শোক স্মরণে এ ত্রাণ বিতরণ চলমান থাকবে বলে জানান।

এ ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ৪৭ বর্ডার গার্ড ব্যাটিলিয়নের অধিনায়ক ইঞ্জিনিয়ার লে.কর্নেল গোলাম মোর্শেদ পি.এস.সি আরও বলেন, “জাতীয় শোক দিবস ” স্মরণে বিজিবি করোনায় দুর্দশা গ্রন্থ, অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়েছে যা অতিতেও ছিল ভবিষ্যতে অব্যাহত থাকবে । এছাড়াও সীমান্ত সুরক্ষায় ও করোনা আপদকালীন সময়ে বিজিবিকে তথ্য দিয়ে ও পাশে থেকে সহযোগিতা করার জন্য উপস্থিত জনগনকে আহবান জানান।


Facebook Comments Box


Posted ১:২৩ অপরাহ্ণ | রবিবার, ১৫ আগস্ট ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!