শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুড়িগ্রামের রৌমারীতে ৩ দিন পর কবর থেকে লাশ উত্তোলন।

নুরআলম নাহিদ কুড়িগ্রামঃ

কুড়িগ্রামের রৌমারীতে ৩ দিন পর কবর থেকে লাশ উত্তোলন।

কুড়িগ্রামের রৌমারী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে আখিরুল ইসলাম (২২) নামে এক বাংলাদেশি গরু ব্যবসায়ী নিহত হয়েছে। সে রাতেই স্বজনরা ময়না তদন্ত ছাড়াই তার লাশ দাফন করায় আদালতের নির্দেশে তিনদিন পর শুক্রবার দুপুরে তার লাশ উত্তোলন করা হয়। পরে তার মরদেহ বিকেলে নৌকা যোগে কুড়িগ্রামের উদ্যোশে পাঠানো হয়।


এসময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নবিরুল ইসলাম, রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো: দিলওয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা মমিনুল ইসলাম ও নিহতের স্বজনরা। নিহত আখিরুল ইসলাম দাঁতভাঙ্গা ইউনিয়নের চরইটালুকান্দা গ্রামের আবুল হোসেনের পূত্র।

রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো: দিলওয়ার হোসেন জানান, গত মঙ্গলবার মধ্যরাতে বাংলাদেশের বেশ কিছু গরু ব্যবসায়ী সীমান্ত পার হয়ে ভারত প্রবেশ করে গরু আনতে যায়। গরু নিয়ে গভীর রাতে সীমান্তের ১০৫২ ও ৫৩ নং মেইন পিলার এলাকা দিয়ে আসার পথে ভারতে আসামের আলগা ক্যাম্পের টহলরত বিএসএফ জোয়ানরা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় আখিরুল ইসলাম ভারতের বিএসএফের গুলিতে নিহত হন। রাতেই নিহত আখিরুল ইসলামকে বাড়িতে এনে স্বজনরা ময়না তদন্ত ছাড়াই তার লাশ দাফন করে।

পরে আদালতের নির্দেশে শুক্রবার তার লাশটি উত্তোলন করা হয়। লাশ উত্তোলনের পর সুরৎহাল শেষে দুপুরের পর নৌকাযোগে কুড়িগ্রামে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়।


Facebook Comments Box


Posted ২:৪৪ অপরাহ্ণ | শনিবার, ১৫ আগস্ট ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!