সোমবার | ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কেন্দ্রীয় বোটের শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কেন্দ্রীয় বোটের শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেণেড হামলা দিবস উপলক্ষ্যে বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম- বোট এর উদ্যোগে সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ হলরুমে এক শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বোটের প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট দেওয়ান মারুফ সিদ্দিকীর সভাপতিত্বে সভা পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম স্বপ্নন।


শোকসভায় বক্তব্য রাখেন- সভাপতি মণ্ডলীর সদস্য সেলিনা বেগম, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক টুটুল আহমেদ রুদ্র, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক তুহিন খান, ঢাকা উত্তর বোটের সদস্য সচিব অনিক আহসান, জামালপুর জেলা বোটের সদস্য সচিব সামিউল ইসমাম পলাশ,
টাঙ্গাইল জেলা বোটের সভাপতি ডাঃ আকাশ মাহমুদ সোহেল, কুমিল্লা জেলা বোটের সভাপতি তুহিন মোল্লা, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সদস্য সচিব মনির খান, টাঙ্গাইল জেলা বোটের সহসভাপতি, শাহাদাত হোসেন, মুন্না খান, সাংগঠনিক সম্পাদক শফিকুল বখশ, আব্দুল সালাম, রাজু হাসান প্রমুখ।

শোকসভায় এডভোকেট দেওয়ান মারুফ সিদ্দিকী বলেন- ১৫ আগষ্ট এবং একুশে আগষ্ট হামলার লক্ষ্য ও উদ্দেশ্য এক ও অভিন্ন। বঙ্গবন্ধু পরিবারকে নিশ্চিহ্ন করে পাকিস্তানি ভাবধারায় জঙ্গিবাদী রাষ্ট্র কায়েম করাই হচ্ছে একাত্তরের পরাজিত অপশক্তির মুল টার্গেট। জিয়া পরিবার ও জামাত হচ্ছে এদেশীয় পাকিস্তানি এজেন্ট এবং রাজনীতির দুষ্টক্ষত। এই ক্ষত সরাতে হলে আওয়ামী লীগের অভ্যন্তরীণ শক্তি বাড়াতে হবে। একে অপরকে ভালবাসার বন্ধনে আবদ্ধ রাখতে হবে। হিংসা, বিদ্বেষ চিরতরে বিলুপ্ত করতে হবে। দূর্নীতির বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে। সেই লক্ষ্যেই বোট কাজ করে যাচ্ছে। সবাইকে বোটের পতাকাতলে আসার আহবান জানান এডভোকেট দেওয়ান মারুফ সিদ্দিকী।

শোকসভার শেষে পনেরো আগষ্ট ও একুশে আগষ্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত এবং জননেত্রী শেখ হাসিনার সুদীর্ঘায়ু কামনা করে কোরআন তেলাওয়াত, মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন ক্বারী ওবায়দুল্লাহ বেলালী সাহেব।


Facebook Comments Box


Posted ৯:০২ পূর্বাহ্ণ | শনিবার, ২৯ আগস্ট ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!