মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

খাজানগরে হাঙ্গামা ঠেকাতে গিয়ে হামলার শিকার তিনভাই!

খাজানগরে হাঙ্গামা ঠেকাতে গিয়ে হামলার শিকার তিনভাই!

কুষ্টিয়ার সদর উপজেলার খাজানগরে শহিদুলের চায়ের দোকানে হাঙ্গামা ও ভাংচুর চালাতে যায় মোকা ফকির ও তোজাম ফকিরের সন্ত্রাসী বাহিনীরা। এসময় চায়ের দোকানি শহিদুলের মারপিট ঠেকাতে গিয়ে হামলার শিকার হয়েছেন মুক্তিযোদ্ধা পরিবারের তিন সন্ত্রান।


গতকাল শনিবার সন্ধ্যায় খাজানগর বাজারে এঘটনা ঘটে। আহতরা হলেন,হাবিবুর রহমান, ফারুক হোসেন ও মোফাজ্জেম হোসেন। তারা সম্পর্কে আপন তিনভাই। আহতরা ব্যক্তিরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছেন।

স্থানীয় মোকা ফকির ও তোজাম ফকিরের নেতৃত্বে তাঁর সন্ত্রাসী বাহিনীরা হাবিবুর রহমান, ফারুক হোসেন ও মোফাজ্জেম হোসেনের ওপর হামলা করেন বলে অভিযোগ উঠেছে। হামলার শিকার হওয়া তিনভাই একই এলাকার বীর মুক্তিযোদ্ধা তোফাজেল হোসেনের ছেলে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় মোকা ফকির ও তোজাম ফকিরের সন্ত্রাসী বাহিনীর শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।


স্থানীয়রা জানান,হঠাৎ করেই শনিবার সন্ধ্যায় মোকা ফকির ও তোজাম ফকিরের সন্ত্রাসী বাহিনীরা খাজানগর বাজারে চায়ের দোকানি শহিদুলকে মারপিট ও দোকান ঘর ভাংচুর করতে আসে। এ সময় ফারুক হোসেন তাদের ঠেকাতে গেলে ফারুকসহ তার দুই ভাইয়ের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। এঘটনায় সন্ত্রাসীদের শাস্তির দাবি জানান তারা।বটতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ মোমিন মন্ডল বলেন,বিষয়টি আমাকে জানানো হয়েছে। এঘটনায় দোষীদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


Facebook Comments Box

Posted ৪:০৫ অপরাহ্ণ | শনিবার, ০৫ সেপ্টেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

মোঃ আসাদুজ্জামান, উপদেষ্টা
মোঃ খালিদ হাসান রিংকু, সম্পাদক ও প্রকাশক
গোলাম কিবরিয়া জীবন, বার্তা সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

দিঘলকান্দী,(পুলিশ ক্যাম্প বাজার), ঝাউদিয়া, দৌলতপুর, কুষ্টিয়া-৭০৫০।
নিউজ রুম : +৮৮ ০১৭৩২-৭১৩৪২১
ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!