শুক্রবার | ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

গাংনীতে উপজেলা চোরাচালান ও আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রকিবুল ইসলাম (রকি)

গাংনীতে উপজেলা চোরাচালান ও আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রকিবুল ইসলাম (রকি) – মেহেরপুরের গাংনীতে উপজেলা চোরাচালান ও আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গাংনী উপজেলা সভাকক্ষে উপজেলা নির্বাহি অফিসার আর এম সেলিম শাহনেওয়াজের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এম এ খালেক,গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওবাইদুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, মোঃ খলিলুর রহমান (নায়েব সুবেদার বিজিবি), মোঃ হায়দার আলী (ডি এ ডি, RAB)।

গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক তার বক্তব্যে বলেন, গাংনী উপজেলায় মাদকদ্রব্য, চোরাচালান ইত্যাদি বিষয় নিয়ন্ত্রন করতে আইন-শৃঙ্খলা বাহিনীকে ব্যাপক ভূমিকা রাখতে হবে। আইনশৃঙ্খলা বাহিনীর মাধ্যমে এই সমস্ত সমাজ বিরোধী কার্যকলাপ নির্মূল করা সম্ভব হবে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান তার বক্তব্যে বলেন, গাংনী থানা পুলিশ সকল প্রকার অবৈধ এবং সমাজ বিরোধী কাজের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেবে। এর জন্য তাদের সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং সকল প্রকার সাধারণ মানুষের সাহায্যের প্রয়োজন। সকলে একসাথে উদ্যোগী হয়ে এ সমস্ত কার্যকলাপের বিরুদ্ধে এ্যাকশন নিলেই সকল প্রকার অবৈধ অন্যায় কাজ নির্মূল করা সম্ভব হবে।
উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন বলেন, সমাজের অন্যায় কাজ নির্মূল করতে হলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নারী সমাজের প্রতি যেন কোন রকম অন্যায় অবিচার না হয় সেই বিষয়টা আইন-শৃঙ্খলা রক্ষাকারী দের নজরে রাখতে হবে।
উপজেলা নির্বাহি অফিসার আর এম সেলিম শাহ নেওয়াজ বলেন, মাদক, চোরাচালান, অন্যায়-অবিচার সকল প্রকার অনৈতিক এবং সমাজবিরোধী কাজের বিরুদ্ধে শক্ত অবস্থানে থাকবে আইনশৃঙ্খলা বাহিনী। সমাজের সাধারণ মানুষ যেন সুষ্ঠুভাবে বসবাস করতে পারে সেই বিষয়টা নিশ্চিত করতে সকলকে কাজ করতে হবে।
এছাড়াও অন্যান্য বক্তারা তাদের বক্তব্যে সমাজবিরোধী প্রত্যেকটি কাজের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

Facebook Comments Box


Posted ৩:৫৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

মোঃ আসাদুজ্জামান, উপদেষ্টা
মোঃ খালিদ হাসান রিংকু, সম্পাদক ও প্রকাশক
গোলাম কিবরিয়া জীবন, বার্তা সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

দিঘলকান্দী,(পুলিশ ক্যাম্প বাজার), ঝাউদিয়া, দৌলতপুর, কুষ্টিয়া-৭০৫০।
নিউজ রুম : +৮৮ ০১৭৩২-৭১৩৪২১
ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!