শনিবার | ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

গ্রামীণ উন্নয়ন ও কল্যাণ সমিতির উদ্দোগে শীতবস্ত্র বিতরণ।

গ্রামীণ উন্নয়ন ও কল্যাণ সমিতির উদ্দোগে শীতবস্ত্র বিতরণ।

গতকাল ১লা জানুয়ারি ২০২১ কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার লালনগর গ্রামে আন্তর্জাতিক মানসম্পন্ন সামাজিক সংগঠন গ্রামীন উন্নয়ন ও কল্যাণ সমিতির উদ্দোগে কম্বল বিতরণ করা হয়েছে।


উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামের কৃতি সন্তান ও সংগঠনের উপদেষ্টা জনাব মারজেল হোসেন , আব্দুল গণি মাস্টার , মোঃ ইন্তাজ মাস্টার , আবুল হোসেন মাষ্টার ,কামাল বাসার , সহকারী অধ্যাপক মোঃ হাবিবুর রহমান ,তোফাজ্জেল হোসেন ,শাহাবুদ্দিন ,তরফ শেখ , আব্দুস সাত্তার , মোঃ বিল্লাল হোসেন , আব্দুল্লাহ , আব্দুল হামিদ মালিথা , বকুল । এছাড়া উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মাহিরুল ইসলাম , সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুল আলম , মোঃ বজলুল হক, মোঃ সুমন আহমেদ ,মোঃ লিংকন হোসেন ,মো:শামসুল আহমেদ, ইব্রাহিম হোসেন ,মো: দীপু আহমেদ ,উজ্জ্বল হোসেন ,জুয়েল রানা রাজিব আহমেদ, রুহুল আহম্মেদ ও প্রমুখ ।

সংগঠনের সভাপতি আমেরিকান প্রবাসী সাবেক প্রভাষক মোঃ আসাদুজ্জামান অনুষ্ঠান চলাকালীন সময়ে সবাইকে ধন্যবাদ ও নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন যারা সময় দিয়ে , শ্রম দিয়ে , অর্থ দিয়ে সাহায্য সহযোগিতা করেছেন এই অনুষ্ঠানটি সফলভাবে সম্পূর্ণ করতে । আমাদের অনেক সদস্য প্রবাসী ও কুষ্টিয়ার বাইরে চাকরীজীবি হওয়ায় সকলে স্বশরীরে উপস্থিত না থাকতে পারলেও সকলে যে গ্রামের সংগঠনের জন্য কাজ করেছেন বিশেষ করে আবদুর রশিদ লিটন , আজম খান , রাসেল , নান্নু , নুরুজ্জামান সহ অনেককেই কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন ।সংগঠনটি ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয়েছে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য ও উন্নয়নমূলক কাজ করার জন্য ।সংগঠনের উদ্দেশ্য ডিজিটাল গ্রাম থেকে ডিজিটাল দেশ গঠনে ভূমিকা রাখা , যেটি একদিন সারাদেশে মডেল সংগঠন হিসেবে গড়ে তোলার প্রত্যাশা সকলের ।

করোনাকালীন সোসাল ডিস্টেন্চ মেনে সবাইকে ম্যাস্ক পরিয়ে লাইন করে গ্রামের অসহায় শতাধিক গরীব মানুষের মাঝে সুষ্ঠুভাবে কম্বলগুলো উপহার হিসেবে দেওয়া হয় । কম্বলগুলো ছিল বেশ উন্নতমানের সবাই কম্বলগুলো পেয়ে অনেক খুশি । উপদেষ্টা মন্ডলীর মাঝে সংক্ষিত বক্তব্যে গ্রামের শ্রদ্ধাভাজন শিক্ষক আবুল গণি স্যার অনেক ভূয়সী প্রশংসা করেন তার নিজের হাতে ছাত্ররা আজ এই মহৎ উদ্দোগ নেওয়ায় , উনি সকলকে দোয়া করতে বলেন যাতে এই সংগঠনের ছেলেরা সবাই ভালো থাকে এবং সংগঠনটির কাজ যাতে অব্যাহত থাকে ।এছাড়া সংগঠনটির সঙ্গে সব সময় পাশে থেকে উপদেশ ও গঠনমূলক নির্দেশনা দিয়ে থাকেন সহকারী অধ্যাপক মোঃ হাবিবুর রহমান উনি ও সংগঠনের সাথে থেকে আগামীতে আরো ভালো কিছু করবেন আশাবাদ ব্যক্ত করেন । সমিতির সাধারণ সম্পাদক মোঃ মাহিরুল তার বক্তব্যে সংগঠনের উদ্দেশ্য ও লক্ষ বর্ননা করে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান করেন ।অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথিগণ সংগঠনটির কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছে , তাদের সকলের চাওয়া সংগঠনটির উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত থাকুক এলাকার উন্নয়নে এমন আরো সংগঠন দরিদ্র অসহায় মানুষদের পাশে দাঁড়ান ।


Facebook Comments Box


Posted ১:২৭ পূর্বাহ্ণ | শনিবার, ০২ জানুয়ারি ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!