সোমবার | ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

গ্রামীণ উন্নয়ন ও কল্যাণ সমিতির অনলাইন জুম মিটিং অনুষ্ঠিত ।

গ্রামীণ উন্নয়ন ও কল্যাণ সমিতির অনলাইন জুম মিটিং অনুষ্ঠিত ।

গ্রামীণ উন্নয়ন ও কল্যাণ সমিতির অনলাইন জুম মিটিং অনুষ্ঠিত ।


গত ৩রা জানুয়ারী ২০২১ রোজ রবিবার রাত ৯ টা থেকে দীর্ঘ ৩ ঘন্টা সমিতির গত শীতবস্ত্র বিতরনের পর হিসাব নিকাশ সহ অনেকগুলো এজেন্ডা নিয়ে আলোচনা হয় । আজকের সভায় উল্লেখযোগ্য দিক ছিল মন খুলে এলাকার উন্নয়ন নিয়ে কথা বলা এবং আমাদের সাথে কিছু সময়ের জন্য এসেছিল সমিতির সম্মানিত উপদেষ্টা মো: হাবিবুর রহমানের আব্বা মাহাতাব ফরাজী এবং সমিতির সভাপতি মো: আসাদুজ্জামানের পিতা মো: আবুতালেব , এছাড়া সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের ইয়ারম্যাট ও বন্ধু শাহিনুর খাতুন মিম । এছাড়া অন্যান্যদের মধ্যে মাহিরুল ইসলাম , আশরাফুল আলম টগর , আজম খান , আব্দুর রশিদ লিটন , মো: রাসেল , এস এম সুমন সহ অনেকেই । তবে কয়েকজনের নেট সমস্যা থাকায় ফোনে শরিক হয়ে আমাদের সাথে একমত পোষন করেছেন ।
আলোচনার শুরুতেই সভাপতি সকলকে ধন্যবাদ জানিয়েছেন যারা শ্রম সময় ও অর্থ দিয়ে সুন্দরভাবে সোসাল ডিস্টেন্চ বজায় রেখে সবাইকে ম্যাস্ক পরিধান করিয়ে চমৎকার একটা অনুষ্ঠান সম্পন্ন করতে সহযোগিতা করেছেন । আজকের আলোচনায় দুই মুরুব্বী সহ সকলের আলোচনার কেন্দ্রবিন্দু ছিলো কিভাবে এলাকার উন্নয়ন করা যায় , গরীব অসহায়দের পাশে দাঁড়ানো যায় , মেধাবী ছাত্র ছাত্রীদের বৃত্তি দেওয়া যায় , গ্রামের মাদ্রাসা ও বালিকা বিদ্যালয় সহ অনেক কিছু বিষয় নিয়ে আলোচনা হয় । সময় স্বল্পতার কারনে একটা এজেন্ডা টা আজকের মিটিং এ তুলা হয়নি সেটা হলো যাদের কম্বল দিলাম তারা সবাই অসহায় গরীব ছিলো তাদের দাফন কাফনের খরচের দায়িত্বটা আমরা নিতে পারি কিনা ।

আজকের দীর্ঘ আলোচনায় কিছু সিদ্ধান্ত গৃহিত হয় তার মধ্যে অন্যতম হলো :
১। আতিয়ারের স্ত্রীর ক্যানসারের ট্রিটমেন্টের ক্রেমোর জন্য কমপক্ষে ১৩,৫০০ টাকা দিবার চেষ্টা করবো , যত বেশি হয় বা দিতে পারি আরো ভালো । এখানে যে যা সাহায্য করতে পারে ১০০টাকা/২০০ টাকা/ ৫০০ টাকা ১/২/৩/৪/৫ হাজার বা উপরে ।

টাকা পাঠানোর ঠিকানা :
Md.Ashraful Alom
MUNSHIGANJ
IBBL: routing:125591036
AC:20501870204418810


Bkask:01721847049
Nagad:01957442168

২। গ্রামে মাদ্রাসার প্রতিষ্ঠিত করার জন্য মারজেল চাচা , হেলাল ভাই সহ সকল বংশের লোকদের সাথে কথা বলে উনাদের মতামত নিয়ে আস্তে আস্তে এগিয়ে যেতে হবে


৩।গ্রামের ছাত্র ছাত্রীদের ফ্রি কোচিং করোনা ভাইরাস কমলে স্কুল খুললে সিদ্ধান্ত নেওয়া হবে

৪। সদস্য কালেকশন চলমান থাকবে , আমাদের সমিতির নিজস্ব মেসেজিং গ্রুপে শুধুই সদস্যদের এ্যাড করতে হবে ।গ্রুপে যারা এখনও সদস্য ফর্ম পুরুন করেনি সকলকে দ্রুত সদস্য হবার জন্য বলা হয়েছে । গত শীতবস্ত্রে যারা কন্টিবিউশন করেছেন , সময় ও শ্রম দিয়ে সবাইকে সদস্য করে নিতে হবে ।
পরিশেষে সভাপতি সবাইকে ধন্যবাদ জানিয়ে এবং সামনের কাজগুলোতে সবাইকে শরীক হবার আহ্বান জানিয়ে সভা শেষ করা হয় ।

Facebook Comments Box

Posted ১২:৫৫ পূর্বাহ্ণ | সোমবার, ০৪ জানুয়ারি ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!