রবিবার | ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

গ্রামীণ উন্নয়ন ও কল্যাণ সমিতি এবার ক্যানসার আক্রান্ত রোগীর পাশে দাঁড়ালো ।

গ্রামীণ উন্নয়ন ও কল্যাণ সমিতি এবার ক্যানসার আক্রান্ত রোগীর পাশে দাঁড়ালো ।

গত ৩রা ফেব্রুয়ারি ২০২১ কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার লালনগর গ্রামে আন্তর্জাতিক মানসম্পন্ন সামাজিক সংগঠন গ্রামীন উন্নয়ন ও কল্যাণ সমিতির উদ্দোগে গ্রামের অসহায় দরিদ্র আতিয়ার রহমানের ক্যানসার আক্রান্ত স্ত্রী মমতাজ খাতুনের পাশে দাঁড়ালো ।


সংগঠনের পক্ষ থেকে টাকা হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা জনাব মারজেল হোসেন , সাবেক প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম , মোঃ শাহাবুদ্দিন , মোঃ মজিবর রহমান , মোঃ আবদুল্লাহ , মোঃ আরমান আলি , মোঃ রাসেল আহম্মেদ , বজলুর রহমান , লিংকন সহ অন্যান্য সদস্যবৃন্দ ।

সংগঠনের সভাপতি আমেরিকান প্রবাসী সাবেক প্রভাষক মোঃ আসাদুজ্জামান , উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য সহকারী অধ্যাপক মোঃ হাবিবুর রহমান , সাধারণ সম্পাদক মোঃ মাহিরুল ইসলাম সবাইকে ধন্যবাদ জানিয়েছেন যারা সময় ,শ্রম ও অর্থ দিয়ে সকল কাজে সহযোগিতা করে যাচ্ছেন ।
সংগঠনটি ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয়েছে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য ও উন্নয়নমূলক কাজ করার জন্য ।সংগঠনের উদ্দেশ্য ডিজিটাল গ্রাম থেকে ডিজিটাল দেশ গঠনে ভূমিকা রাখা , যেটি একদিন সারাদেশে মডেল সংগঠন হিসেবে গড়ে তোলার প্রত্যাশা সকলের সদস্যদের।
উল্লেখ্য গতমাসেও সোসাল ডিস্টেন্চ মেনে সবাইকে ম্যাস্ক পরিয়ে লাইন করে গ্রামের অসহায় মানুষের মাঝে সুষ্ঠুভাবে কম্বল বিতরণ করা হয়েছে সংগঠনটির মাধ্যমে ।

এলাকার উন্নয়নের পাশাপশি এমন দরিদ্র অসহায় মানুষদের পাশে সকল সংগঠন ও বিত্তশালীদের এগিয়ে আসা দরকার । আমাদের সংগঠনের মত এলাকার অন্যান্য সংগঠন ও যদি একটা ক্রেমোথ্যারাপির টাকা দিয়ে হলেও এগিয়ে আসে তাহলে আল্লাহ চাইলে ক্যানসার আক্রান্ত মমতাজ খাতুন বাঁচার স্বপ্ন দেখতে পারেন। মহান রাব্বুল আলামিন মমতাজ খাতুনকে সুস্থ করে দিন । আমিন ।


Facebook Comments Box


Posted ১:২৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!