মঙ্গলবার | ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

গ্রামীন উন্নয়ন ও কল্যাণ সমিতির উদ্দ্যোগে  ঈদে সেমাই চিনি ও খাদ্য সামগ্রী বিতরণ

দৌলতপুর প্রতিনিধি

গ্রামীন উন্নয়ন ও কল্যাণ সমিতির উদ্দ্যোগে  ঈদে সেমাই চিনি ও খাদ্য সামগ্রী বিতরণ

গত ৯ ই মে রোজ রবিবার ২৬শে রমজানে গ্রামীন উন্নয়ন ও কল্যাণ সমিতির উদ্দোগে দৌলতপুর উপজেলার লালনগর গ্রামের অসহায় দরিদ্রের মাঝে ঈদের সেমাই চিনি ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয় ।


এসময় সমিতির সদস্যের মধ্যে উপস্থিতি ছিলেন মোঃ রাসেল , বজলু , আব্দুল্লাহ , লিংকন , আশিক , দিপু , বাপ্পী , ইব্রাহিম , আজম সহ অনেকেই । সদস্যরা বাড়িতে বাড়িতে গিয়ে অসহায়দের মাঝে সেমাই চিনি ও পোলাও চাউল বিতরণ করেন ।

উল্লেখ্য সংগঠনটির সভাপতি মোঃ আসাদুজ্জামান আমেরিকান প্রবাসী ও যুক্তরাষ্ট্রত্ব কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের সাধারণ সম্পাদক , উনার প্রধান পৃষ্টপোষকতায় সংগঠনের মাধ্যম শীতবস্ত্র বিতরণ , গ্রামের রোগীদের চিকিৎসার খরচ সহ নানা সামাজিক কর্মকান্ড এই সংগঠনের মাধ্যমে হয়ে আসছে ।এছাড়া গতবছর করোনাকালীন গৃহবন্ধী অসহায়দের মধ্য খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে তার ব্যক্তিগত পর্যায়ে এই সংগঠনের সদস্যদের সার্বিক সহযোগিতায়।

এলাকার উন্নয়নে ২০১৬ সালে সংগঠনটি প্রতিষ্ঠিত হবার যুক্ত হয়েছেন উপদেষ্টামন্ডলীর মধ্যে ডঃ মোহাম্মদ আসাদুল্লাহ সাবেক প্রফেসর রা.বি ,পুষ্টি বিজ্ঞাণী যুক্তরাষ্ট্র , ডঃ মোঃ মেহেরুল ইসলাম প্রফেসর ই.বি , সহযোগী অধ্যাপক আবুল কালাম সাজ্জাদ , সহযোগী অধ্যাপক মোঃ হাবিবুর রহমান , জনাব মারজেল হোসেন , সহকারী শিক্ষা অফিসার মোঃ হাফিজুর রহমান সহ এলাকার অনেক গুণীজন । সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মাহিরুল ইসলাম সহকারী কৃষি অফিসার , সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুল আলম সহ অন্যান্য সকল সদস্যদের সার্বিক সহযোগিতায় সংগঠনটি ৫ বছরে এলাকার সাধারণ অসহায় মানুষদের উপকারের পাশাপাশি ছাত্রদের সামাজিক কাজে মানসিকতা তৈরিতে এক অগ্রণী ভূমিকা পালন করে আসছে ।


এছাড়া এই সংগঠনটির ভূমিকায় এলাকায় একটি মাদ্রাসা ও কলেজ তৈরীর পরিকল্পনা চলছে । আগামী ২৯ রমজানে সংগঠনের এক ইফতার মাহফিলে এই উপলক্ষে আহ্বায়ক কমিটি করার সিদ্ধান্ত হয়েছে ।

Facebook Comments Box


Posted ৩:০০ অপরাহ্ণ | সোমবার, ১০ মে ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

মোঃ আসাদুজ্জামান, উপদেষ্টা
মোঃ খালিদ হাসান রিংকু, সম্পাদক ও প্রকাশক
গোলাম কিবরিয়া জীবন, বার্তা সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

দিঘলকান্দী,(পুলিশ ক্যাম্প বাজার), ঝাউদিয়া, দৌলতপুর, কুষ্টিয়া-৭০৫০।
নিউজ রুম : +৮৮ ০১৭৩২-৭১৩৪২১
ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!