শনিবার | ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

চুয়াডাঙ্গা সদর থানাধীন এলাকায় ধর্ষণের অভিযোগে দুই জনকে আটক করেছে পুলিশ।

চুয়াডাঙ্গা সদর থানাধীন এলাকায় ধর্ষণের অভিযোগে দুই জনকে আটক করেছে পুলিশ।

চুয়াডাঙ্গা সদর থানাধীন এলাকায় ধর্ষণের অভিযোগে দুই জনকে আটক করেছে পুলিশ।


পুলিশ সূত্রে জানা গেছে, গত ৩ আগষ্ট সোমবার আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭ টার সময় চুয়াডাঙ্গা সদর গাড়াবাড়িয়া ছাগলাপাড়া গ্রামস্থ রাস্তার উপর বুদ্ধি প্রতিবন্ধী এক গৃহবধূ জনৈকা নীলা খাতুন (২০) পিতাঃ ইকবাল হোসেন গ্রাম গাড়াবাড়িয়া, থানা ও জেলাঃ চুয়াডাঙ্গা ধর্ষণের শিকার হয়েছে মর্মে ধর্ষণের শিকার ভিকটিম এর স্বামী মোঃ রকি হোসেন পিতা বাবলু শেখ গ্রামঃ গুলশান পাড়া বর্তমানে সাং গাড়াবাড়িয়া থানা ও জেলাঃ চুয়াডাঙ্গা অভিযোগ করেছেন।

ঘটনায় অভিযুক্ত কথিত ধর্ষক মোঃ হাসান আলী (২৬) পিতা মৃত ঠান্ডু মন্ডল গ্রামঃ গাড়াবাড়িয়া ছাগলাপাড়া থানা ও জেলাঃ চুয়াডাঙ্গা কে আজ অপরাহ্ণে গ্রেপ্তার করা হয়েছে।

অপরদিকে চুয়াডাঙ্গা থানাধীন আলকদিয়া ইউনিয়নের আলোকদিয়া মনিরামপুর মল্লিকপাড়া গ্রামস্থ জনৈকা ৮ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ নদী খাতুন (১৯) স্বামী আশিকুর রহমান গ্রামঃ আলোকদিয়া মনিরামপুর থানা ও জেলাঃ চুয়াডাঙ্গা আজ ০৫-০৮-২০ খ্রিষ্টাব্দ রাত্র অনুমান ০২.৩৫ ঘটিকার সময় নিজ বসতঘরে তার স্বামীর সাথে শোয়া অবস্থায় তারই স্বামীর বন্ধু আকাশ এর পিতা মোঃ রফিকুল ইসলাম (৫০) এর দ্বারা ধর্ষণের শিকার হয়। উল্লেখ্য যে কথিত ধর্ষক রফিকুল ইসলাম ভিক্টিমের ঘরের জানালা দিয়ে সংগোপনে প্রবেশ করেছিল।


ভিকটিম প্রথমে মনে করে যে এটি বোধ হয় তার স্বামী। কিন্তু পরক্ষণেই তার ভুল ভাঙ্গে এবং ডাকচিৎকার দিলে, তার পাশে শোয়া স্বামী ধস্তাধস্তির মাধ্যমে ধরে ফেলে এবং রফিকুলকে শনাক্ত করে। একপর্যায়ে রাতেই তার প্রতিবেশীদের সহায়তায় সে পালিয়ে যায়।

মেয়েটির শশুর সেলিম রেজা পিতাঃ মৃত আমিনুল ইসলাম গ্রামঃ আলোকদিয়া মনিরামপুর মল্লিকপাড়া, থানা ও জেলাঃ চুয়াডাঙ্গা থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করলে, তাৎক্ষণিকভাবে অভিযুক্ত ধর্ষক মোঃ রফিকুল ইসলাম ওরফে রফি (৫০) পিতাঃ ভাদু মন্ডল গ্রামঃ আলোকদিয়া মনিরামপুর, থানা ও জেলাঃ চুয়াডাঙ্গা কে গ্রেফতার করা হয়। উল্লেখিত পৃথক দুইটি ধর্ষণের ঘটনার প্রেক্ষিতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পৃথক দু’টি মামলা রুজু করা হয়েছে ।


Facebook Comments Box

Posted ৩:০৩ অপরাহ্ণ | বুধবার, ০৫ আগস্ট ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!