শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

জনপ্রিয়তার শীর্ষে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী সরদার আক্তার হোসেন

জনপ্রিয়তার শীর্ষে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী সরদার আক্তার হোসেন

 


আসন্ন ইউপি নির্বাচনে ৩নং ফিলিপনগর ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য ও দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক, ফিলিপ নগর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক ভারপাপ্ত সাধারণ সম্পাদক, বিশিষ্ট সমাজসেবক চেয়ারম্যান পদপ্রার্থী সরদার আক্তার হোসেন তার প্রতিই আস্থাশীল ০৩নং ফিলিপ নগর ইউনিয়নবাসী।

দৌলতপুর উপজেলার ০৩ নং ফিলিপনগর ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পছন্দের প্রার্থী নির্বাচনের আলাপ আলোচনা বিচার বিশ্লেষনে এলাকার হাট- বাজার, চায়ের দোকান সর্বত্রই ভোটারদের ব্যাপক আগ্রহ পরিলক্ষিত হচ্ছে।

উদারচিত্তে আস্থাশীল, জনদরদী সর্বপরী, যোগ্য নেতৃত্ব নির্বাচনে ইউনিয়ন বাসীর আশা আকাঙ্খা ও সফলতার প্রতিফলন ঘটবে এমনটাই প্রত্যাশা ইউনিয়নের নানা শ্রেণি পেশার সাধারণ জনগোষ্ঠীর। চেয়ারম্যান পদপ্রার্থীর ক্ষেত্রে সুযোগ্য চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবক সরদার আক্তার হোসেন এক দৃষ্টান্ত উদাহরণ সৃষ্টি করেছেন জনসমর্থনে শীর্ষ স্থানে উত্তম চিন্তা চেতনা সম্পূর্ণ উদার চিত্তের জনদরদী এই সমাজসেবক গরিবের বন্ধু কে চেয়ারম্যান হিসাবে পেতে স্থানীয়দের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।


 

সারেজমিনে ঘু্রে এলাকার সাধারন জনতার সাথে কথা বলে জানা যায়, অন্যায়ের বিরুদ্ধে – ন্যায়ের পক্ষে সদা অবিচল ব্যক্তিত্ব বর্তমান ০৩নং ফিলিপনগর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী সরদার আক্তার হোসেন এলাকার ধর্মীয় শিক্ষা ,জনকল্যাণ মূলক বিভিন্ন প্রতিষ্ঠানের তার ব্যাপক অবদানে নানা মহলে প্রশংসীত। এলাকার প্রায় প্রতিটি জনকল্যাণমূলক প্রতিষ্ঠানের উন্নতি সাধনে সমাজ সেবায় নিবেদীত প্রাণ এই মানুষটির পৃষ্টপোষকতা সুদিক নির্দেশনা উল্লেখ করার মতো। অসহায় গরীব দুঃখী মানুষের সাহায্য- সহযোগিতা দানে তিনি পরোপকারী ও আন্তরিক ব্যক্তিত্ব হিসেবে চিহ্নিত।


করোনা ভাইরাসের দূর্যোগ কালীন সময়ে ফ্রন্ট লাইন যোদ্ধা রুপে কাজ করে ইউনিয়ন বাসীর নিকট আলোচিত হয়ে ওঠেন তিনি। নিজ প্রচেষ্টায় ইউনিয়নের অনেক পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল খাদ্য সামগ্রী সামাজিক দুরত্ব বজায় রেখে নিজ হাতে তাদের বাড়িতে পৌঁছে দেন তিনি।

রাজনৈতিক অঙ্গনেও চেয়ারম্যান পদপ্রার্থী সরদার আক্তার হোসেন একটি সুপরিচিত সচেষ্ট নেতৃত্বের নাম ২০০১ সালের নির্যাতিত আওয়ামীলীগ নেতা ।দলের নানা প্রতিকুলতা মোকাবেলা করে দায়িত্ব পালনের মধ্য দিয়ে দলকে সুসংগঠিত করার ক্ষেত্রে বিশেষ ভুমিকা রাখেন তিনি ।

ইউনিয়নের নানা শ্রেণি পেশার জন গোষ্ঠীর নিকট তার গ্রহন যোগ্যতা আর জনপ্রিয়তা ব্যাপক। যার ফলে আসছে ইউ,পি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জন দরদি ব্যক্তিত্ব সরদার আক্তার হোসেন কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী, তার প্রতিই আস্থাশীল অত্র ইউনিয়নের আপামর জনগণ।

Facebook Comments Box

Posted ৮:৪৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!