মঙ্গলবার | ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

জাষ্টিস আবু জাফর সিদ্দিকী টেকনিক্যাল ইনস্টিটিউটের শুভ উদ্বোধন করেন এমপি হানিফ।

জাষ্টিস আবু জাফর সিদ্দিকী টেকনিক্যাল ইনস্টিটিউটের শুভ উদ্বোধন করেন এমপি হানিফ।

কুষ্টিয়ার মিরপুরে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি আজ উদ্বোধন করেছেন জাষ্টিস আবু জাফর সিদ্দিকী টেকনিক্যাল ইনস্টিটিউট।


আজ রবিবার ১৯ ডিসেম্বর বেলা ২:৩০টায় মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়নের আটিগ্রামে জাষ্টিস আবু জাফর সিদ্দিকী টেকনিক্যাল ইনস্টিটিউটের শুভ উদ্বোধন উপলক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়ােজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

প্রধান অতিথীর বক্তব্যে তিনি বলেন- অর্থনৈতিকভাবে উন্নতিলাভ করে দেশের অবস্থান বিশ্বের দরবারে যখন মাথা উচু করে দাঁড়িয়ে পড়েছে,তখন বিএনপি ঈর্ষান্বিত হয়ে খালেদাজিয়ার চিকিৎসার নাম করে আন্দোলনের মাধ্যমে ফায়দা লুটার চেষ্টা করছে।কিন্তু এই বিএনপিই একসময় শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা করে তাকে হত্যা করতে চেয়েছিলো।এতিমের সম্পদ লুন্ঠন করে সাজা ভোগকারী খালেদাজিয়াকে তার পরিবর্তে সাজা স্থগিত করে কারাগারের বাইরে থেকে চিকিৎসা গ্রহনের সুযোগ দিয়ে শেখ হাসিনা দয়া দেখিয়েছেন।একমাত্র রাষ্ট্রপতির কাছে তিনি ক্ষমা ভিক্ষা চাইতে পারেন।রাষ্ট্রপতি দয়ালু মানুষ।তিনি ক্ষমা করলে মুক্ত হয়ে বিদেশে গিয়ে চিকিৎসার সুযোগ পেতে পারেন।নতুবা বিদ্যমান আইনে বিদেশে গিয়ে চিকিৎসার সুযোগ নেই।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কুষ্টিয়া -০৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, সাবেক সিনিয়র সচিব আনোয়ার হোসেন,স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব টিপু সুলতান,কুষ্টিয়ার জেলা প্রশাসক সাইদুল ইসলাম,কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল ইসলাম,কুষ্টিয়া জেলা আওয়ামীগের জেলা সভাপতি সদর উদ্দিন খান,সাধারন সম্পাদক আজগর আলী,মিরপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান কামারুল আরেফিন,মিরপুর পৌরসভার মেয়র হাজী এনামুল হক প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাষ্টিস আবু জাফর সিদ্দিকী টেকনিক্যাল ইনস্টিটিউট, আটিগ্রাম, মিরপুর,কুষ্টিয়ার পরিচালনা পর্ষদ সভাপতি ড. নার্গিস আফরােজ।


Facebook Comments Box

Posted ১২:৫৪ অপরাহ্ণ | রবিবার, ১৯ ডিসেম্বর ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!