শুক্রবার | ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

ঝিনাইদহে করোনায় কৃষি ব্যাংক কর্মকর্তার মৃত্যু

ঝিনাইদহে করোনায় কৃষি ব্যাংক কর্মকর্তার মৃত্যু

ঝিনাইদহে করোনা ভাইরাসে মৃত্যুর তালিকা দীর্ঘ হচ্ছে। প্রতিদিন যেমন এই রোগের ভয়াবহতা বাড়ছে, তেমনি মৃত্যুর মিছিলে শরীক হচ্ছে ব্যাবসায়ী, সরকারী-বেসরকারী চাকরীজীবী ও সাধারণ মানুষ।


এদিকে বুধবার নতুন করে জেলায় আক্রান্ত হয়েছে ১৮ জন। করোনায় আক্রান্ত হয়ে কৃষি ব্যাংকের কর্মকর্তা বিপুল কুমার গাঙ্গুলী (৫৩) মারা গেছেন। তিনি ঝিনাইদহের শৈলকুপা কৃষি ব্যাংক শাখায় কর্মরত ছিলেন। বুধবার ভোর ৫টার দিকে বিপুল কুমার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন।

তিনি ঝিনাইদহ সদর উপজেলার বিজয়পুর গ্রামের বাসুদেব গাঙ্গুলীর ছেলে। এই নিয়ে ঝিনাইদহে করোনায় মৃত্যুর সংখ্যা দাড়ালো ১৫। শৈলকুপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদ আল মামুন জানান, কৃষি ব্যাংক কর্মকর্তা বিপুল কুমার গাঙ্গুলীর করোনা উপসর্গ দেখা দিলে তিনি রক্ত পরীক্ষা করান।

গত ১৯ জুলাই তার ফলাফল পজিটিভ আসে। এরপর তাকে ঝিনাইদহ করোনা হাসপাতালে ভর্তি করা হয়। তার শারিরীক অবস্থার অবনতি ঘটলে মঙ্গলবার উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে মৃত্যুবরণ করেন।


ঝিনাইদহ জেলা প্রশাসক জনাব সরোজ কুমার নাথ ইসলামিক ফাউন্ডেশনের লাশ দাফনকারী কমিটিকে মৃত ব্যক্তির সৎকার করার নির্দেশ দিয়েছেন বলে জানান ঝিনাইদহ উপপরিচালক মো: আব্দুল হামিদ খান। তিনি বলেন মৃতদেহ আসা মাত্রই সদর উপজেলার ফিল্ড সুপারভাইজার মো: আমিনুল ইসলামের নেতৃত্বে ইসলামিক ফাউন্ডেশনের গঠিত কমিটি ও মহিষাকুন্ড শ্বশ্মান কমিটি বিপুল কুমারের মৃতদেহ দাহ করার জন্য তৈরী হয়ে আছেন।

ব্যাংকার বিপুল কুমারের মৃতদেহ বুধবার বিকাল ৪টার দিকে মহিষাকুন্ড শ্বশ্মানে দাহ করা হবে বলেও উপ-পরিচালক জানান। উল্লেখ্য এই নিয়ে ঝিনাইদহ ইসলামী ফাউন্ডেশন মোট ২৯টি লাশের দাফন ও সৎকার করলো।


ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার করোনা সেলের মুখপাত্র ডা. প্রসেনজিৎ বিশ্বাস পার্থ জানান, বুধবার জেলায় ১৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৬৮২ জনে দাড়িয়েছে।

Facebook Comments Box

Posted ৫:৩৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

মোঃ আসাদুজ্জামান, উপদেষ্টা
মোঃ খালিদ হাসান রিংকু, সম্পাদক ও প্রকাশক
গোলাম কিবরিয়া জীবন, বার্তা সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

দিঘলকান্দী,(পুলিশ ক্যাম্প বাজার), ঝাউদিয়া, দৌলতপুর, কুষ্টিয়া-৭০৫০।
নিউজ রুম : +৮৮ ০১৭৩২-৭১৩৪২১
ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!