বৃহস্পতিবার | ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

ঝিনাইদহে মাদক সেবনরত অবস্থায় আটক-২ ভ্রাম্যমান আদালতে কারাদন্ড

ঝিনাইদহে মাদক সেবনরত অবস্থায় আটক-২ ভ্রাম্যমান আদালতে কারাদন্ড

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমানের তৎপরতায় মাদক সেবীরা যেন দিশেহারা হয়ে পড়েছে। একের পর এক প্রায় প্রতিদিনই দুই একজন করে আটক হতে দেখা যাচ্ছে মাদক সেবীদের। এ ব্যপারে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, পুলিশ সুপারের নির্দেশে জেলাতে মাদকের জিরো টলারেন্স আনতে তাদের এই অভিযান অব্যাহত থাকবে।বর্তমান জেলা পুলিশের কার্যক্রমকে স্বাগতও জানিয়েছেন জেলাবাসি। এই অভিযানকে অব্যাহত রাখতে রাত দিন নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন ওসি ও তার সহকর্মীরা।এ বিষয়ে সকলের সহযোগিতা চেয়েছেন ওসি।


এরই ধারাবাহিকতায় আজ বুধবার (৫ই আগস্ট) রাত সাড়ে আটটার দিকে ঝিনাইদহ সদর উপজেলার পুড়াহাটি ইউনিয়নের ধানহাড়ীয়া চুয়াডাঙ্গা উত্তর পাড়া মোশাররফ হোসেনের পুকুর পাড় থেকে মাদকদ্রব্য গাঁজা সেবনরত অবস্থায় আব্দুস সাত্তার (৫০) ও গোলাম কাদের(৬৫) নামে দুই জনকে আটক করেছে পুলিশ।ওসি’র নির্দেশে এ অভিযান পরিচালনা করেন, সদর থানার এসআই কামাল, এসআই আব্দুল হক ও এসআই রফিকসহ চৌকস টিম । আটককৃত আব্দুস সাত্তার শহরের ব্যাপারী পাড়ার মৃত আব্দুল মোতালেবের ছেলে এবং গোলাম কাদের ধানহাড়ীয়া চুয়াডাঙ্গা গ্রামের মৃত মহিউদ্দিনের ছেলে।
এ বিষয়ে ওসি বলেন,ধানহাড়ীয়া চুয়াডাঙ্গা গ্রামে মোশাররফ হোসেনের পুকুর পাড়ে দুজন ব্যাক্তি গাঁজা সেবন করছে এমন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালতের ব্যবস্থা করে ঘটনার সত্যতা যাচায়ের জন্য সেখানে পুলিশকে অভিযানে পাঠানো হয়। এসময় উল্লেখিত স্থানে পৌঁছে গাঁজা সেবনরত অবস্থায় আব্দুস সাত্তার ও গোলাম কাদেরকে গাঁজা সেবনরত অবস্থায় আটক করা হয়।পরে ভ্রাম্যমান আদালত তাদের প্রত্যেকের ৬ মাসের কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানা অনাদায়ে আরও ৭ দিনের কারাদণ্ড প্রদান করেন।
ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন ঝিনাইদহ জেলা প্রশাসনের নির্বাহী কমিশনার ও ম্যাজিস্ট্রেট মোঃ জিন্নাতুল ইসলাম।

Facebook Comments Box


Posted ৬:২০ অপরাহ্ণ | বুধবার, ০৫ আগস্ট ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!